যাত্রাবাড়ীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু
প্রকাশ : ১০ মে ২০২৩, ২২:০৩
যাত্রাবাড়ীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে শিক্ষার্থীর মৃত্যু
ঢামেক প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজধানীর যাত্রাবাড়ী দনিয়া কলেজের সামনে দুর্বৃত্তের ছুরিকাঘাতে মুসফিকুর রহমান তাজুন( ১৮) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এই ঘটনায় সায়েম(১৮ ) নামে আর এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।


বুধবার(১০ মে ) সন্ধ্যা ছয়টার দিকে এ ঘটনাটি ঘটে। তাদেরকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সোয়া সাতটা দিকে তাজুনকে মৃত ঘোষণা করেন।


নিহত ও আহতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী মারুফ জানান, আজ সন্ধ্যার দিকে দনিয়া কলেজের সামনে ৫০- ৬০ জনের একটি কিশোর গ্রুপের ছেলেরা হঠাৎ তাদের উপরে অতর্কিত হামলা চালায়। এতে কয়েকজন আহত হয় দুজনকে আমরা ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক তাজুনকে মৃত ঘোষণা করেন। আহত সায়েমের অবস্থা গুরুতর বলে চিকিৎসক জানিয়েছেন। তবে কি নিয়ে ঘটনা এটা আমরা বলতে পারছিনা।


যাত্রাবাড়ী থানার উপ পরিদর্শক (এস আই) বেলাল হোসাইন বিবার্তাকে জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঢাকা মেডিকেলে চলে আসি। এখানে মুশফিকুর রহমান তাজুনের মরদেহ দেখতে পাই এবং সায়েম নামে আরো একজন আহত অবস্থায় চিকিৎসা নিচ্ছে। কি নিয়ে ঘটনা এবং কাদের সাথে এ দ্বন্দ্ব খুব শীঘ্রই অভিযান চালানো হবে আশা করি। এ হত্যাকাণ্ডের সাথে যারা জড়িত তাদেরকে গ্রেফতার করা হবে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।


বিবার্তা/বুলবুল/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com