রংপুরে অভিমান করে কিশোরীর আত্মহত্যা
প্রকাশ : ০৮ মে ২০২৩, ১৭:৫৮
রংপুরে অভিমান করে কিশোরীর আত্মহত্যা
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুর মহানগরীর বালাপাড়া এলাকা থেকে সুমাইয়া আখতার (১৪) নামের সপ্তম শ্রেণির এক ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জব্দ করা হয়েছে একটি ডায়েরী।


সোমবার ( ৮ এপ্রিল) দুপুরে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। পুলিশ ও পারিবারের দাবি বোনের সাথে রান্না নিয়ে ঝগড়ার জেরে গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে মারা যায় সুমাইয়া।


মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি তদন্ত হোসেন আলী জানান, সোমবার দুপুরে পরিবারের কাছ থেকে খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের নাম সুমাইয়া বেগম। তিনি নগরীর ২২ নং ওয়ার্ডের বালাপাড়ার বেলাল হোসেনের কন্য। স্থানীয় আক্কেলপুর উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়ালেখা করতো সুমাইয়া।


সুমাইয়ার বাবা বেলাল হোসেন জানান, ভাত রান্না করা নিয়ে সকালে বড় বোনের সাথে ঝগড়াঝাটির জেরে ঘরে ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে সে। এছাড়াও ২ দিন না খাওযা ও অসুস্থ্য ছিল সুমাইয়া।


রংপুর সিটি করপোরেশনের ২২ নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মিজু জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে যুতটুকু পরিবারের কাছে শুনলাম, মেয়েটি রাগী এবং জেদি ছিল। অনেক সময় নিজের জামা নিজেই কাটতো। বাড়ির কাজের প্রতি অনিহা ছিল। পাশাপাশি পড়ালেখা এবং বন্ধুবান্ধবদের দিক দিয়ে একটা মানসিক চাপও ছিল। এতো বয়সি একটা মেয়ে এই ধরণের কাজ করলো এটা খুব দুঃখজনক। ময়না তদন্ত প্রতিবেদনের পর বাকিটা বোঝা যাবে।


পুলিশ কর্মকর্তা হোসেন আলী আরও জানান, যেহেতু পুলিশ যাওয়ার আগেই লাশ নামানো হয়। তাই ময়না তদন্ত শেষে বলা যাবে মৃত্যুর কারণ।


বিবার্তা/সেলিম/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com