২২ ঘণ্টা পর নিখোঁজ দুই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার
প্রকাশ : ০৫ মে ২০২৩, ১৬:২১
২২ ঘণ্টা পর নিখোঁজ দুই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীতে শীতলক্ষ্যায় গোসলে নেমে নিখোঁজের ২২ ঘণ্টা পর দুই স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে।


শুক্রবার (৫ মে) সকাল ১১টার দিকে শীতলক্ষ্যা নদীর দুই তীর এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।


শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) ফিরোজ তালুকদার ও পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার সাদেকুল বারী মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহতরা হলো: শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের লাখপুর গ্রামের ইকবাল হোসেনের মেয়ে নবম শ্রেণির ছাত্রী ইমা আক্তার (১৫) ও পলাশ উপজেলার চরপলাশ এলাকার আবদুর রহিমের মেয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রী ইয়াসমিন আক্তার (১৫)।


পলাশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার সাদেকুল বারী জানান, বৃহস্পতিবার (৪ মে) দুপুর ১টার দিকে লাখপুরে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নামে সম্পর্কে আত্মীয় তিন স্কুলছাত্রী ইমা, ইয়াসমিন ও সাদিয়া। এ সময় সাদিয়া তীরে উঠে আসতে পারলেও বাকি দুজন নদীর স্রোতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়। তারা কেউই সাঁতার জানত না।


খবর পেয়ে দুপুর আড়াইটার দিকে তাদের উদ্ধারে যায় পলাশ উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা। এ সময় তাদের উদ্ধার করা সম্ভব হয়নি। পরে টঙ্গী থেকে ডুবুরি দল ঘটনাস্থলে যাওয়ার পর সন্ধ্যা সাড়ে ৬টা থেকে আবারও উদ্ধারকাজ শুরু করেন তারা। প্রথম দিন সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত চলা অভিযানে তাদের উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিস ও ডুবুরি দল।


দ্বিতীয় দিন শুক্রবার সকাল ৭টায় আবারও উদ্ধার অভিযান শুরু করা হলে সকাল সাড়ে ৯টায় ইয়াসমিন ও বেলা ১১টায় ইমার মরদেহ উদ্ধার করা হয়।


পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ দুটি ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান শিবপুর মডেল থানার ওসি ফিরোজ তালুকদার।


বিবার্তা/এনএস


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com