আলফাডাঙ্গায় নলকূপ স্থাপন ও বৃক্ষরোপণ করল ঢাকা লুমিনাস ও ঢাকা টাইমস
প্রকাশ : ০৫ মে ২০২৩, ১৪:২২
আলফাডাঙ্গায় নলকূপ স্থাপন ও বৃক্ষরোপণ করল ঢাকা লুমিনাস ও ঢাকা টাইমস
আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফরিদপুরের আলফাডাঙ্গায় রোটারি ক্লাব অব ঢাকা লুমিনাসের সার্বিক সহযোগিতায় সুপেয় নিরাপদ পানি সরবরাহে ৩টি স্থানে নলকূপ স্থাপন ও পরিবেশ সংরক্ষণে চার শতাধিক ফলজ, বনজ, ওষুধি বৃক্ষ রোপণ করেছে দৈনিক ঢাকা টাইমস।


শুক্রবার (৫ মে) সকালে উপজেলার গোপালপুর বাজার, কুচিয়াগ্রাম বটতলা বাজার ও দিগনগর বাজারে নলকূপ স্থাপন এবং সাতবাডিয়া, ফুলবাড়িয়া ও নন্দিগ্রাম এলাকার বিভিন্ন মসজিদ ও কবরস্থানে বৃক্ষরোপণের উদ্বোধন করা হয়।


নলকূপ স্থাপন ও বৃক্ষরোপণ করায় স্থানীয়রা রোটারি ক্লাব অব ঢাকা লুমিনাস ও দৈনিক ঢাকা টাইমসের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে গ্রামবাসী।


উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, রোটারি ক্লাব অব ঢাকা লুমিনাসের সভাপতি মোহাম্মদ আবদুল্লাহ, সাবেক সভাপতি কাজী সাইফুল হক, সাবেক সভাপতি আব্দুর রহিম, সাবেক সভাপতি মুশফিকুর রহমান, সাবেক সভাপতি মিজান আল হোসাইন, ঢাকা টাইমসের মানবসম্পদ ও উন্নয়ন বিভাগের পরিচালক সৈয়দ নাঈম আলী, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহমেদ, উপজেলা কৃষকলীগের সদস্য সচিব খান আমিরুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুজা মিয়া, শাহাদত সরদার, আব্বাস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক কাইয়ুম মোল্যা, তাজিমুর রহমান, ইউপি সদস্য মকিবুল হাসান মক্কা, গোপালপুর ১নং ওয়ার্ড আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন শেখ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান ভুলু, ২নং ওয়ার্ড আ. লীগ সভাপতি কামরুল ইসলাম ফজর, ৩নং ওয়ার্ড আ. লীগ সভাপতি নবাব আলী খান, ৪নং ওয়ার্ড আ. লীগ সাধারণ সম্পাদক আলাউদ্দিন আলী, ৫নং ওয়ার্ড আ. লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম কবীর শেখ, সাধারণ সম্পাদক জামাল সরদার, ৬নং ওয়ার্ড আ. লীগ সভাপতি রবিউল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক রিপন মিয়া, গোপালপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হোসেন মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাজমুল ইসলাম রানা ও উপজেলা কৃষকলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো. নূর নবী মিয়া, মো. সাখাওয়াত হোসেন প্রমুখ।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com