রূপগঞ্জে স্টিল কারখানায় বিস্ফোরণে দগ্ধ আরেকজনের মৃত্যু
প্রকাশ : ০৫ মে ২০২৩, ০৮:২০
রূপগঞ্জে স্টিল কারখানায় বিস্ফোরণে দগ্ধ আরেকজনের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকায় একটি স্টিল মিলে লোহা গলানোর সময় ভাট্টি বিস্ফোরণের ঘটনায় ইলিয়াস আলী (৩৫) নামে আরও একজন মারা গেছেন। তার শরীরে ৯৮ শতাংশ পোড়া ছিল।


এর আগে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে শংকর (৪০) নামে এক শ্রমিক মারা যায়। এই নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দুইজন।


বৃহস্পতিবার (৪ মে) রাত সাড়ে ১০টার দিকে বার্ন ইনস্টিটিউটের পাঁচতলায় চিকিৎসাধীন অবস্থায় ইলিয়াস আলী মারা যায়। তার মৃত্যুর বিষয়টি চিকিৎসকদের বরাত দিয়ে নিশ্চিত করেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া। এ ঘটনায় আরো পাঁচজন দগ্ধ হয়ে চিকিৎসাধীন। তাদের অবস্থাও ভালো না বলে চিকিৎসকরা জানিয়েছেন। বিকেল চারটার দিকে নারায়ণগঞ্জ রুপগঞ্জ উপজেলার গাউছিয়া সাউঘাট এলাকার আরআইসিএল স্টিল মিলে এ দুর্ঘটনা ঘটে।


গুরুতর অবস্থায় দগ্ধদের রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন- মো. জুয়েল (২৫), গোলাম রব্বানী রাব্বি (৩৫), ইব্রাহিম (৩৫), নিয়ন (২০) ও আলমগীর (৩৩)।


আরআইসিএল স্টিল মিলের সুপারভাইজার হারুন উর রশিদ বলেন, শ্রমিকরা কারখানার ভাট্টিতে লোহা গলানোর কাজ করছিলেন। এ সময় ১৫ জন শ্রমিক ছিলেন। হঠাৎ করেই বিস্ফোরণের ঘটনাটি ঘটে। গলিত লোহা চারদিকে ছড়িয়ে পড়ে ৭ জন গুরুতর দগ্ধ হন। আহতদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। এ সময় শ্রমিক শংকরকে মৃত ঘোষণা করেন হাসপাতালের চিকিৎসক। আরও কয়েকজন  দগ্ধ হয়েছেন। তাদের হাসপাতালে আনা হয়নি। বার্ন ইউনিটের চিকিৎসকরা জানিয়েছেন, দগ্ধদের অবস্থা খারাপ। সবারই চিকিৎসা চলছে।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com