শিবপুরে শীতলক্ষ্যায় গোসলে নেমে দুই স্কুলছাত্রী নিখোঁজ
প্রকাশ : ০৪ মে ২০২৩, ১৯:৫৯
শিবপুরে শীতলক্ষ্যায় গোসলে নেমে দুই স্কুলছাত্রী নিখোঁজ
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীতে শীতলক্ষ্যায় গোসলে নেমে পানিতে তলিয়ে নিখোঁজ রয়েছে দুই স্কুল ছাত্রী।


৪ মে, বৃহস্পতিবার বিকালে শিবপুর উপজেলার লাখপুরে শীতলক্ষ্যা নদীতে এই ঘটনা ঘটে। খবর পেয়ে তাদের উদ্ধারে অভিযান শুরু করেছে ফায়ার সার্ভিস ও ডুবুরি দল।


নিখোঁজরা হলেন- শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের লাখপুর গ্রামের ইকবাল হোসেনের মেয়ে নবম শ্রেণির ছাত্রী ইমা আক্তার (১৫) ও পলাশ উপজেলার চরপলাশ এলাকার আব্দুর রহিমের মেয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ইয়াসমিন আক্তার (১৫)।


নিখোঁজদের স্বজন ও স্থানীয়রা জানান, দুপুর ১ টার দিকে লাখপুরে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নামে সম্পর্কে আত্মীয় তিন স্কুলছাত্রী ইমা, ইয়াসমিন ও সাদিয়া। এসময় সাদিয়া তীরে উঠে আসতে পারলেও বাকি দুজন নদীর স্রোতে পানিতে তলিয়ে যায়।


এসময় স্থানীয়রা তাদের খোঁজে নদীতে তল্লাশী শুরু করেন। পরে খবর পেয়ে বেলা আড়াইটার দিকে তাদের উদ্ধারে যায় পলাশ উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা। এসময় তাদের উদ্ধার করা সম্ভব হয়নি। পরে টঙ্গি থেকে ডুবুরি দল ঘটনাস্থলে যাওয়ার পর সন্ধ্যা সাড়ে ৬টা থেকে আবারও উদ্ধার কাজ শুরু করেন তারা। সন্ধ্যা ৭টা পর্যন্ত তাদের খোঁজ করতে পারেনি ফায়ার সার্ভিস ও ডুবুরি দল।


পলাশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সিনিয়র স্টেশন অফিসার সাদেকুল বারী নিখোঁজদের পরিবারের উদ্ধৃতি দিয়ে জানান, তিন স্কুলছাত্রীর কেউই সাঁতার জানতো না। তারা নদীতে গোসলে নামার পর একজন উঠে আসতে পারলেও দুইজন তলিয়ে নিখোঁজ রয়েছে। ডুবুরি দলের সহায়তায় তাদের উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/কামাল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com