ককটেল ফাটাতে নিষেধ করায় হত্যা, অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ২
প্রকাশ : ২৬ এপ্রিল ২০২৩, ১৭:১০
ককটেল ফাটাতে নিষেধ করায় হত্যা, অস্ত্র ও গুলিসহ গ্রেফতার ২
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর রায়পুরার নিলক্ষায় পোল্ট্রি মুরগী ব্যবসায়ী জুলহাস মিয়া (২৮)কে গুলি করে হত্যার ঘটনায় অস্ত্র ও গুলিসহ সুমন মিয়া (২৩) ও রাকিব (২২) নামে দুজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।


বুধবার, ২৬ এপ্রিল ভোরে রায়পুরা উপজেলার হরিপুরের কাওয়াবাড়ী ও ব্রাহ্মনবাড়ীয়া জেলার নবীনগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় সুমন মিয়ার কাছ থেকে হত্যাকান্ডের ঘটনার সময় ব্যবহৃত একটি একনালা বন্দুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।


মামলার অন্যতম আসামী সুমন রায়পুরা উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের বটতলীকান্দি গ্রামের বাবুল মিয়ার পুত্র এবং রাকিব একই উপজেলার নিলক্ষা ইউনিয়নের দড়িগাঁও গ্রামের মঙ্গল ব্যপারীর পুত্র।


আসামী সুমনের বিরুদ্ধে হত্যা, অস্ত্র, বিস্ফোরক একাধিক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।


বুধবার দুপুরে নরসিংদীর পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গনে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) অনির্বাণ চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ ঘোষ, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল বাশার, রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান প্রমুখ।


উল্লেখ্য, রায়পুরার চরালে ককটেল মারতে বাধা দেয়ায় গত শনিবার ঈদের দিন সন্ধ্যায় পোল্ট্রি মুরগী ব্যবসায়ী জুলহাস মিয়া (২৮)কে গুলি করে হত্যা করা হয়। হত্যাকান্ডের ঘটনায় সোমবার (২৪ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে নিহতের মা হালিমা বেগম বাদি হয়ে জব্বার মেম্বারকে প্রধান আসামী করে ১২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞতনামা আরো ২০/২৫ জনকে আসামী করে রায়পুরা থানায় হত্যা মামলা দায়ের করা হয়। মামলার অন্য আসামীরা হল, সুমন মিয়া, রাজিব, এনামুল, জিহাদ, আরিফ, জালাল, সোহরাব, সোহাগ, ছুটন, শাহ আলম, সাজিদ।


বিবার্তা/কামাল/এনএস


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com