খুলনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
প্রকাশ : ২০ এপ্রিল ২০২৩, ০০:২১
খুলনায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খুলনায় বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ আদায় করা হয়েছে।


বুধবার (১৯ এপ্রিল) সকালে খুলনা মহানগর ইসলামী আন্দোলনের আয়োজনে নগরীর শহিদ হাদিস পার্কে এই নামাজ আদায় করা হয়। নামাজ শেষে বৃষ্টির আশায় বিশেষ মোনাজাত করা হয়। এতে নগরীর বিভিন্ন এলাকায় আগত মুসল্লিরা অংশ নেন।


নামাজে ইমামতি করেন খুলনার গোয়ালখালি ক্যাডেট স্কীম মাদ্রাসার মুহতামিম অধ্যক্ষ হাফেজ মাওলানা আব্দুল আউয়াল। দোয়া মোনাজাত পরিচালনা করেন জাতীয় ওলামা মাশায়েক আইম্মা পরিষদের খুলনা মহানগর শাখার সভাপতি হযরত মাওলানা মুফতি গোলাম রহমান।


নামাজ শেষে অনাবৃষ্টি এবং গরম থেকে মুক্তির জন্য মহান আল্লাহর রহমত কামনা করে মোনাজাত করা হয়। এ সময় মুসল্লিরা অঝরে চোখের জল ছেড়ে দিয়ে তওবা ও ক্ষমা প্রার্থনা করেন। একই সঙ্গে চলমান বৈশ্বিক সংকট থেকে মুক্তির জন্যও দোয়া করা হয়।


এ সময় উপস্থিত ছিলেন মুফতি আমানুল্লাহ, শেখ মো. নাসির উদ্দিন, মুফতি ইমরান হোসেন, আবু গালিব, মাওলানা দ্বীন ইসলাম, মাওলানা সাইফুল ইসলাম, মোঃ শাহিন হোসেন,  মাওলানা হাফিজুর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলনের আবুল কালাম আজাদ, মোঃ ইব্রাহিম খান, ইসলামী যুব আন্দোলনের মোঃ ইমরান হোসেন মিয়া, আব্দুর রশিদ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মোঃ মইন উদ্দীন, আবু রায়হান, মাহদী হাসান মুন্না, মোস্তফা আল গালিব, হাবিবুল্লাহ মেজবাহ।


বিবার্তা/তুরান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com