রাণীনগরে চুরি যাওয়া ট্রাক্টরসহ গ্রেফতার ২
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৩, ১৮:১১
রাণীনগরে চুরি যাওয়া ট্রাক্টরসহ গ্রেফতার ২
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর রাণীনগর থানা-পুলিশ অভিযান চালিয়ে চুরি যাওয়া ট্রাক্টর উদ্ধারসহ দুইজনকে গ্রেফতার করেছে। ৭ এপ্রিল, শুক্রবার বিকেল থেকে ৮ এপ্রিল, শনিবার সকাল পর্যন্ত বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার এবং ট্রাক্টর উদ্ধার করা হয়। তবে জড়িত পলাতকদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।


গ্রেফতারকৃত দুইজন হলেন, নওগাঁ সদর উপজেলার ইলশাবাড়ী গ্রামের তালেবের ছেলে হাসু মিয়া (৩০) ও বগুড়ার গাবতলী উপজেলার তরফমেরু গ্রামের আলামিন মন্ডলের ছেলে রাকিব হাসান মন্ডল (২০)।


রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, উপজেলার খট্রেশ্বর পশ্চিম পাড়া গ্রামের হেলাল ঠিকাদারের ছেলে আশিকুল ঠিকাদারের একটি ট্রাক্টর সদরের শাহী পেট্রোল পাম্প থেকে বৃহস্পতিবার ভোরে চুরি হয়ে যায়। এঘটনায় ট্রাক মালিক আশিকুল ইসলাম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার বিকেলে উপজেলার গোল চত্বর এলাকা থেকে হাসু মিয়া (৩০) নামে একজনকে গ্রেফতার করা হয়। হাসুকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্য মতে, ৮ এপ্রিল, শনিবার সকালে বগুড়ার গাবতলী উপজেলার তরফমেরু গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের আলামিন মন্ডলের ছেলে রাকিব হাসান মন্ডলকে গ্রেফতার করা হয়। সেখানে জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্য মতে, বগুড়ার সারিয়াকান্দি উপজেলার মাছিরপাড়া ব্রিজের উপর থেকে চুরি যাওয়া ট্রাক্টরটি উদ্ধার করা হয়।


ওসি আরো জানান, গ্রেফতারকৃতদের শনিবার বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে এবং ঘটনার সাথে জড়িরতদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/সাহাজুল/মোবারক/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com