নোয়াখালীতে পিকআপ চাপায় মোটরসাইকেল আরোহী নিহত
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৩, ১৮:০৫
নোয়াখালীতে পিকআপ চাপায় মোটরসাইকেল আরোহী নিহত
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর মাইজদী-চৌমুহনী সড়কের মাইজদী বাজার এলাকায় দ্রুতগতির একটি পিকআপভ্যান চাপায় জুয়েল সাহা (৩০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ঘটনায় অপর মোটরসাইকেল আরোহী শ্যামল সাহা (৩২) ও পথচারী কেয়া বেগম (৩৪) গুরুতর আহত হয়েছেন।


৮ এপ্রিল, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মাইজদী বাজার গ্রীণ হল কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত জুয়েল সাহা নোয়াখালী পৌর এলাকার মাস্টার পাড়ার দিলীপ সাহার ছেলে, তিনি একটি কোম্পানীতে স্টোরকিপার হিসেবে কর্মরত ছিলেন। আহত শ্যামল সাহা মাস্টার পাড়া এলাকার বাসিন্দা, তিনি নোয়াখালী সরকারি কলেজে কম্পিউটার অপারেটর হিসেবে কর্মরত আছেন।


স্থানীয় সূত্রে জানা গেছে, নিজ বাসা থেকে মোটরসাইকেল যোগে বন্ধু শ্যামলকে নিয়ে নিজ কর্মস্থল দত্তবাড়ির মোড় এলাকায় যাচ্ছিলেন জুয়েল। পথে তাদের মোটরসাইকেলটি মাইজদী বাজার গ্রীণ হলের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি পিকআপ ভ্যান উল্টে গিয়ে তাদের মোটরসাইকেলকে চাপা দিলে তারা গুরুতর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতাল ও পরে তাদের দু’জনের অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে মারা যায় জুয়েল।



সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, মোটরসাইকেল আরোহী জুয়েল সাহা ঢাকা নেওয়ার পথে মারা গেছে বলে আমরা শুনেছি। ঘটনাস্থল থেকে দুর্ঘটনার শিকার গাড়ি দুটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/সবুজ/মোবারক/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com