দিনাজপুরে নানির সাথে অভিমান করে নাতির আত্মহত্যা
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২৩, ১৫:০০
দিনাজপুরে নানির সাথে অভিমান করে নাতির আত্মহত্যা
খানসামা (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের খানসামা উপজেলায় নানীর কাছ থেকে গরুর মাংস না পেয়ে অভিমানে আত্মহত্যা করেছে হাবিবুল্লাহ ওরফে আলিফ (২০) নামের এক যুবক।


শুক্রবার সন্ধ্যায় উপজেলার আঙ্গার পাড়া ইউনিয়নের ছাতিয়ানগড় কৈপাড়া এলাকায় নানা আব্বাস আরেফিনের বাড়িতে এই আত্মহত্যার ঘটনা ঘটে। নিহত হাবিবুল্লাহ পার্শ্ববর্তী বীরগঞ্জ উপজেলার কল্যাণী দারিয়াপুর এলাকার বাসিন্দা।


এদিকে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে খানসামা থানা পুলিশ। এ ঘটনায় মরদেহের সুরতহাল প্রতিবেদন হলেও পরিবারের দাবির প্রেক্ষিতে স্থানীয় ইউপি চেয়ারম্যান,ইউপি সদস্য, মহিলা সদস্যার সাথে আলোচনা পূর্বক লাশ ময়না তদন্তের জন্য না পাঠিয়ে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে থানা পুলিশ। সর্বশেষ এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে বলেও জানা গেছে।


নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, হাবিবুল্লাহর বাবা হান্নান ২০ বছর আগে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। তখন থেকে হাবিবুল্লাহ ও তার পরিবার নানা আব্বাস উদ্দিনের বাড়িতে বসবাস করেন। ঘটনার দিন তিনি সন্ধ্যায় ইফতারি করার আগে নানির কাছে গরুর মাংস দিয়ে ভাত খেতে চান। গরুর মাংস না থাকায় নানির সঙ্গে অভিমান করে পানির জগ, ভাতের প্লেট ভেঙে ফেলেন। তারপর রশি নিয়ে খড়ি রাখার ঘরে গিয়ে আত্মহত্যা করে। ইফতার শেষে নানি খড়ি রাখার ঘরে এসে দেখেন হাবিবুল্লাহ আত্মহত্যা করেছেন। তার চিৎকারে লোকজন এসে ঝুলতে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।


খানসামা থানার ওসি (তদন্ত) তাওহীদুল ইসলাম বলেন, খবর পেয়ে নিহত হাবিবুল্লাহর মরদেহ তার নানার বাড়ির খড়ি রাখার ঘর থেকে গলায় রশি পেঁচানো অবস্থায় উদ্ধার করা হয়েছে। পরিবার ও স্থানীয়দের সাথে কথা বলে নানির সঙ্গে অভিমান করে গলায় ফাঁস নিয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


বিবার্তা/জামান/এনএস


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com