মোংলায় সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত
প্রকাশ : ০৬ এপ্রিল ২০২৩, ১৭:৪৮
মোংলায় সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবল নিহত
মোংলা (বাগেরহাট) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মোংলায় সড়ক দুর্ঘটনায় বাগেরহাট পুলিশ লাইন্সের কনস্টেবল মোঃ জাকারিয়া নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরেক পুলিশ কনস্টেবল মোঃ মুজাহিদ।


মোংলা থানার সেকেন্ড অফিসার এসআই (সাব-ইন্সপেক্টর) ঠাকুরদাস মন্ডল জানান, মোংলা ইপিজেডে ডিউটি শেষ করে বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে মোটরসাইকেলে বাগেরহাটে ফিরছিলেন কনস্টেবল মোঃ জাকারিয়া ও মুজাহিদ। পথিমধ্যে মোংলা-খুলনা মহাসড়কের মোংলার দিগরাজ বাজার সংলগ্ন আপাবাড়ী এলাকায় পেট্রোম্যাক্স এলপিজির সামনে দুপুর দেড়টার দিকে একটি কুকুর তাদের মোটরসাইকেলের নিচে পড়ে। এতে তারা গাড়ি থেকে ছিটকে পড়েন। ওই সময় জাকারিয়া ছিটকে মহাসড়কে চলন্ত একটি ট্রাকের চাকায় আঘাতপ্রাপ্ত হন। ট্রাকের চাকার সাথে মাথায় ধাক্কার আঘাতে রক্তক্ষরণ হতে থাকলে খবর পেয়ে মোংলা থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে অ্যাম্বুলেন্সে করে তাৎক্ষণিকভাবে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।


বেলা ৩টায় খুলনা মেডিকেলে নেয়ার পর তাকে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। বর্তমানে জাকারিয়ার লাশ খুলনা মেডিকেলে রয়েছে। তার বাড়ি খুলনার তেরখাদায়। আর আহত অপর কনস্টেবল মোংলা বন্দর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তারা দুজনই বাগেরহাট পুলিশ লাইন্সে কর্মরত ছিলেন।


পুলিশ কর্মকর্তা ঠাকুরদাস মন্ডল বলেন, ১/২ মাসের শিডিউল অনুযায়ী ইপিজেডে নিয়মিত ডিউটি করেন বাগেরহাট জেলা পুলিশ লাইন্সের কনস্টেবলরা। এরই ধারাবাহিকতায় নতুন টিম ডিউটিতে আসলে বৃহস্পতিবার দুপুরে জাকারিয়া ও মুজাহিদ তাদেরকে ডিউটির দায়িত্ব বুঝিয়ে দিয়ে এবং নিজেদের ডিউটি শেষ করে বাগেরহাট পুলিশ লাইনে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হন তারা। তবে যে ট্রাকের চাকায় আঘাতপ্রাপ্ত হয়ে পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে সেই ট্রাকটি এখনো শনাক্ত করা সম্ভব হয়নি।


তবে উল্লেখ্য, ট্রাকটি নিহত পুলিশ কনস্টেবলকে চাপা দেয়নি, বরং তিনি মোটরসাইকেল থেকে ছিটকে গিয়ে ট্রাকের চাকায় আঘাতপ্রাপ্ত হয়েছিলেন।


বিবার্তা/জাহিদ/নিলয়/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com