সুন্দরবনে নিষিদ্ধ জাল ও বিষ দিয়ে মাছ শিকার, আটক ৩
প্রকাশ : ০২ এপ্রিল ২০২৩, ২০:৫৬
সুন্দরবনে নিষিদ্ধ জাল ও বিষ দিয়ে মাছ শিকার, আটক ৩
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুন্দরবনে নিষিদ্ধ জাল ও বিষ দিয়ে মাছ শিকারের প্রস্তুতিকালে নৌকা, জাল, বিষসহ তিন জেলেকে আটক করেছে বনবিভাগ। গতকাল ১ এপ্রিল, শনিবার দিবাগত রাত ১১টার দিকে ঘাগরামারী এলাকা থেকে এ জেলেদের আটকের পর রবিবার দুপুরে খুলনা আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


সুন্দরবন পূর্ব বনবিভাগের চাঁদপাই রেঞ্জের সহকারী বনসংরক্ষক শেখ মাহবুব হাসান জানান, বনবিভাগের পাস পারমিট ছাড়া অবৈধভাবে বনের অভ্যন্তরে প্রবেশ করে নিষিদ্ধ বেহুন্দী জাল ও বিষ দিয়ে মাছ শিকারের প্রস্তুতিকালে তিন জেলেকে আটক করেছে বনবিভাগ।


গতকাল শনিবার দিবাগত রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বনের ঘাগরামারী এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় জব্দ করা হয় একটি নিষিদ্ধ বেহুন্দী জাল, একটি নৌকা, এক বোতল বিষ (কীটনাশক) ও কিছু পরিমাণ গাঁজা।


আটক জেলেরা হলো খুলনা জেলার দাকোপ উপজেলার বানীশান্তা ইউনিয়নের রেখামারী গ্রামের জালাল খাঁনের বেল্লাল খাঁন (৩২), একই ইউনিয়নের খেজুরিয়া গ্রামের ইস্রাফিল গাজী (৩৪) ও কয়রা উপজেলার তেতুলতলা গ্রামের আজিম গাজী (২৫)। এদিকে বন কর্মকর্তা মাহবুব হাসান জানিয়েছেন, আটক জেলেদের বিরুদ্ধে বন আইনে মামলা দায়েরের পর রবিবার দুপুরে খুলনা আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


বিবার্তা/জাহিদ/এমএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com