হিলি'র বোয়ালদাড় ইউনিয়ন ভি ডাব্লিউ বি'র উপকারভোগীদের মাঝে চাল বিতরণ
প্রকাশ : ২৮ মার্চ ২০২৩, ১৮:৫৮
হিলি'র বোয়ালদাড় ইউনিয়ন ভি ডাব্লিউ বি'র উপকারভোগীদের মাঝে চাল বিতরণ
হিলি, দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের 'ভালনারেবল উইমেন বেনিফিট' (ভিডব্লিউবি)। কর্মসূচির আওতায় উপকারভোগী গ্রামীণ দুস্থ নারীদের মাঝে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।


মঙ্গলবার (২৮ মার্চ) সকালে বোয়ালদাড় ইউনিয়ন পরিষদ চত্বরে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আওতায় বোয়ালদাড় ইউনিয়নের ভি.ডাব্লিউ.বি কর্মসূচির ৭২৭ জন উপকারভোগীদের মাঝে নতুন বছরের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।


অনুষ্ঠানে বোয়ালদাড় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছদরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম।


এ সময় ট্যাগ অফিসার উপজেলা পল্লী উন্নয়ন অফিসার গোলাম রব্বানী, ইউপি সচিব জাহিদ হাসান, প্যানেল চেয়ারম্যান নাজমুল হোসেন, ইউপি সদস্য বকুল হোসেন, মাসুদ রানা, মহিলা ইউপি সদস্য বুলবুলি খাতুন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাকির হোসেনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।


ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম বলেন, এবারে ভি. ডাব্লিউ. বি কর্মসূচির আওতায় আমার ইউনিয়নে ৭২৭ জন উপকারভোগী রয়েছেন। তিনি গ্রামীণ নারীদের উদ্দেশ্য বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছে বলেই আপনারা এসব কর্মসূচির চাল পাচ্ছেন এবং দেশের উন্নয়ন হচ্ছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার জন্য নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম জানান, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আওতায় ভালনারেবল উইমেন বেনিফিট (ভিডব্লিউবি) কর্মসূচির আওতায় গ্রামের অতিদরিদ্র কার্ডধারী উপকারভোগী নারীদেরকে প্রতি মাসে ৩০ কেজি করে চাল প্রদান করা হবে। উপজেলার তিনটি ইউনিয়নে এক হাজার নয়শত জন ভি ডাব্লিউ বি'র উপকারভোগী দুস্থ গ্রামীণ নারী রয়েছে। এরমধ্যে বোয়ালদাড় ইউনিয়নে ৭২৭ জন রয়েছে।


বিবার্তা/রব্বানী/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com