রাজশাহী বাঘায় সড়কে নিথর দেহ ,পাশেই পড়ে ছিল ফেনসিডিল
প্রকাশ : ১০ মে ২০২৪, ২০:৪২
রাজশাহী বাঘায় সড়কে নিথর দেহ ,পাশেই পড়ে ছিল ফেনসিডিল
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর বাঘায় ফেন্সিডিল বহনকালে ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে শহীদ হোসেন (৩৫) নামে একজন নিহত ও জনি আহম্মেদ (৩২) নামে একজন আহত হয়েছে।


শহীদ হোসেন পুঠিয়া উপজেলার দুর্লভপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে এবং জনি আহম্মেদ চারঘাট উপজেলার ঝিকড়া গ্রামের জমির উদ্দিনের ছেলে।


১০ মে, শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের বিনোদপুর বাজারে এ ঘটনা ঘটে।


সড়কে লাশের পাশে পড়ে থাকা ফেন্সিডিল দেখে ধারণা করা হয়েছে মোটরসাইকেলে ফেন্সিডিল বহনকালে দুর্ঘটনার কবলে পড়ে তারা।


বিনোদপুর বাজারের নৈশ প্রহরী ফজর আলী জানান, বাঘা-চারঘাট সড়কের পূর্বদিক থেকে দ্রুতগতির একটি মোটরসাইকেলে দুইজন পশ্চিমদিকে চারঘাটে যাচ্ছিল। অপর দিক থেকে আসা একটি মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বিকট শব্দ হয়। সেই শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে দেখেন, চূর্ণ–বিচূর্ণ মোটরসাইকেলের পাশে একজন মানুষের নিথর দেহ সড়কে পড়ে আছে। আরেকজন কাতরাচ্ছে। তাদের পাশে পড়ে ছিল ফেন্সিডিল। তার ডাকে স্থানীয়রা এসে একজনকে মৃত অবস্থায় পান। পুলিশ ঘটনাস্থলে এসে আহতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান এবং নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। নাম প্রকাশ না করে স্থানীয়দের কেউ কেই জানিয়েছেন কতিপয় লোকজন ঘটনাস্থল থেকে কিছু ফেন্সিডিল সরিয়ে নিয়েছেন।


বাঘা থানার সহকারী পরিদর্শক (এসআই) কামরুজ্জামান জানান, ঘটনাস্থল থেকে ২৫ বোতল ফেন্সিডিল ও মোটর সাইকেলের অক্ষত অংশ জব্দ করা হয়েছে। জব্দ করা ফেন্সিডিলের মধ্যে ১০ বোতল ভালো ও নষ্ট ১৫ বোতল পাওয়া গেছে। নিহতের বোনের লিখিত আবেদনের প্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহতের ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করা হয়েছে।


তিনি জানান, প্রাথমিক তদন্তে লাশ ও মোটরসাইকেলের পাশে ফেন্সিডিল পড়ে থাকা দেখে ধারণা করা হয়েছে, বাঘার সীমান্ত এলাকা থেকে তারা ফেন্সিডিল বহন করছিল।


বিবার্তা/মোস্তাফিজুর/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com