রসিকে জনস্বাস্থ্য ডেটা ম্যানেজমেন্ট ও রেকর্ড কিপিং সিস্টেম বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা
প্রকাশ : ২২ মার্চ ২০২৩, ১৮:৫৪
রসিকে জনস্বাস্থ্য ডেটা ম্যানেজমেন্ট ও রেকর্ড কিপিং সিস্টেম বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা
রংপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রংপুর সিটি কর্পোরেশনে (রসিক) দুই দিনব্যাপী জনস্বাস্থ্য ডেটা ম্যানেজমেন্ট এবং রেকর্ড কিপিং সিস্টেম” বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।


ইউএসসিডিসি'র অর্থায়নে সেভ দ্য চিলড্রেন ও রসিকের যৌথ উদ্যোগে মঙ্গলবার ও বুধবার (২১ ও ২২ মার্চ)  নগর ভবনের সভাকক্ষে এই প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়। 


“বাংলাদেশের নগর জনস্বাস্থ্য ব্যবস্থা শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় আয়োজিত এ প্রশিক্ষণ কর্মশালার আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। বিশেষ অতিথি ছিলেন রসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন মিঞা।  


রসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুজ্জামান এবনে তাজের সভাপতিত্বে কর্মশালায় অন্যান্যদের উপস্থিত ছিলেন রসিকের মেডিকেল অফিসার ডা. সুতপা দেব, ডা. সাদিয়া আফরিন সন্ধি, হু এরএসআইএমও ডা. মাহমুদ ও ইউনিসেফ এর স্বাস্থ্য কর্মকর্তা ডা. বিকাশ।


রংপুর সিটি কর্পোরেশনের স্বাস্থ্য বিভাগে কর্মরত আইটি পার্সন, সুপারভাইজার ও ভ্যাক্সিনেটররা প্রশিক্ষণ কর্মশালায় অংশ নেন। ডাটা ম্যানেজমেন্ট ও রেকর্ড কিপিং বিষয়ে দক্ষতা অর্জনের জন্য প্রশিক্ষণ প্রদান করা হয়।  এতে আরও উপস্থিত ছিলেন সেভ দ্য চিলড্রেনের টেকনিক্যাল স্পেশালিষ্ট জান্নাতুল ফেরদৌস,  ডা. জনস্বাস্থ্য বিশেষজ্ঞ পলাশ কুমার রায়, রসিকের স্বাস্থ্য শাখার প্রধান ও স্যানিটারী ইন্সপেক্টর মো.  আব্দুল কাইয়ুম প্রমুখ। 


বিবার্তা/সেলিম/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com