নোয়াখালীতে ৬হাজার মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
প্রকাশ : ২২ মার্চ ২০২৩, ১৮:৪৩
নোয়াখালীতে ৬হাজার মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে নোয়াখালীর চাটখিল এবং সোনাইমুড়ী উপজেলায় রহমত উল্যাহ ও আজিজা ফাউন্ডেশনের উদ্দ্যোগে বিভিন্ন শ্রেণি পেশার ছয় হাজার মানুষের মাঝে ইফতার সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে খেজুর, ছোলা বুট, মুড়ি, চিনি, রূহআফজা, সেমাই ও তেল সহ ১৭টি পদ।


বুধবার, ২২ মার্চসকাল থেকে বিকেল পর্যন্ত চারটি আলাদা আলাদা অনুষ্ঠানের মাধ্যমে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের হাতে এ উপহার সামগ্রী তুলে দেন রহমত উল্যাহ ও আজিজা ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি মো. জাহাঙ্গীর আলম।


সকাল ১০টায় চাটখিল উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী এবং উপজেলার সকল জনপ্রতিনিধিদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। দুপুরে বিভিন্ন গণমাধ্যমে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মাঝে এবং বিকেলে উপজেলা প্রশাসনে কর্মরত কর্মকর্তা-কর্মচারী ও থানার পুলিশ সদস্যদের হাতে ইফতার উপহার তুলে দেওয়া হয়।


এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চাটখিল উপজেলা আ.লীগের সভাপতি জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক ভিপি নাজমুল হুদা শাকিল, পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান আবু তাহের ইভু, বিআরডিবি চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান সহ অনেকে।


বিবার্তা/আদনান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com