চিলমারীতে স্বপ্নের নীড় পেল ১১০ পরিবার
প্রকাশ : ২২ মার্চ ২০২৩, ১৪:১৮
চিলমারীতে স্বপ্নের নীড় পেল ১১০ পরিবার
(চিলমারী) কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামে চিলমারীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ১১০ টি ভূমিহীন পরিবারের কাছে জমির দলিলসহ ঘর হস্তান্তর করা হয়েছে। সকালে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।


চতুর্থ দফায় ২২ মার্চ (বুধবার) চিলমারীর থানাহাট সদরে ৪২ রমনা ৫২, রানীগঞ্জ ৯, নয়ারহাট ৭, সহ মোট ১১০ টি ভূমিহীন পরিবার উপহার হিসেবে ঘর ও জমির দলিল বুঝে নেন।


উপজেলা পরিষদ সভাকক্ষে এ সব ঘরের দলিল হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রুকুনুজ্জামান শাহীন, বিভাগীয় সিনিয়র সহকারী কমিশনার মো. কাওছার হাবীব, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহবুবুর রহমান, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আসমা বেগম, ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান আজাদ, উপজেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার আব্দুর রহিম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রেজাউল করিম লিচু প্রমূখ।


জমির দলিল পাওয়ার পর আবেগ আপ্লুত উপকারভোগী বিউটি বেগম, সুফিয়া বেগম, রবিউল ইসলাম সহ অনেকেই জানান, আমাদের ঘর ছিল না প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের একটা ঘরের ব্যবস্থা করে দিয়েছেন আমরা খুব খুশি এই ঘর পায়া। আমরা তার জন্য দোয়া করি তাই যুগ যুগ বাঁচি থাউক।


বিবার্তা/ রাফি/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com