হিলিতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান
প্রকাশ : ২১ মার্চ ২০২৩, ২১:৩৭
হিলিতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান
হিলি, দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার কিন্ডারগার্টেন ডলি মেমোরিয়াল স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 


মঙ্গলবার (২১ মার্চ)  পৌর শহরের ডলি মেমোরিয়াল স্কুল প্রাঙ্গণে উৎসব মুখর পরিবেশে স্কুলের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 


স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব মতিউর রহমানের সভাপতিত্বে সংবর্ধনা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান পারুল নাহার, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শ্যামল কুমার দাস, হিলি ইমিগ্রেশন অফিসার ইনচার্জ ওসি আশরাফ আলী, উপজেলা একাডেমিক শিক্ষা অফিসার সাখাওয়াত হোসেন, স্কুলের প্রধান শিক্ষক মাজহারুল ইসলাম মানিক, প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, সাধারণ সম্পাদক মুরাদ ইমাম কবির, সাবেক সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, সাংবাদিক গোলাম রব্বানী, আব্দুল আজিজ, পৌর কাউন্সিলর রাকিবুল ইসলামসহ অনেকে। 


আলোচনা সভা শেষে ২০২১ সালে এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত ২১ জন ও ২০২২ সালে জিপিএ-৫ প্রাপ্ত ১৫ জন শিক্ষার্থীদের এবং ২০২১ সালে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট  দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। সবশেষে ২০২৩ সালে এসএসসি পরীক্ষার্থীদের জন্য বিশেষ দোয়া করা হয়েছে। 


বিবার্তা/রববানী/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com