গোয়ালন্দে খুনের ঘটনায় গ্রেফতার ২
প্রকাশ : ২০ মার্চ ২০২৩, ১৯:৩৬
গোয়ালন্দে খুনের ঘটনায় গ্রেফতার ২
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর গোয়ালন্দে বালু চাপা দিয়ে খুনের ঘটনায় হায়াত কাজী (১৭) ও নিরব শেখ (১৭) নামে ২ কিশোরকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। উপজেলার দৌলতদিয়ায় মো. সোহান শেখ (২০) নামে এক যুবককে খুন করে বালুর নিচে চাপা দিয়ে রাখে এই দুই কিশোর।


২০ মার্চ সোমবার দুপুরে গোয়ালন্দ ঘাট থানায় এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ী অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. ইফতেখারুজ্জামান।


রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. ইফতেখারুজ্জামান বলেন, ১৬ মার্চ দৌলতদিয়ায় বেসরকারী উন্নয়ন সংস্থা মুক্তি মহিলা সমিতির নির্মাণাধীন ভবনে মাটি চাপা অবস্থায় মো. সোহান শেখের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পরদিন নিহতের চাচা বাদি হয়ে গোয়ালন্দ ঘাট থানায় অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মহেন্দ্রপুর থেকে নিহত সোহানের মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘাতকরা পালিয়ে যায়।


১৯ মার্চ রবিবার কালুখালী উপজেলার দুর্গম হরিনবাড়িয়া চর থেকে ঘাতক হায়াত কাজী ও নিরব শেখকে গ্রেফতার করে রাতে গোয়ালন্দ ঘাট থানায় নিয়ে আসে পুলিশ। এসময় হত্যায় ব্যবহৃত ধারালো অস্ত্র ও রক্তমাখা জামা-কাপড় উদ্ধার করা হয়।


তিনি আরও বলেন, গ্রেফতারকৃতরা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে জানায়, ১৫ দিন আগে প্রেমঘটিত বিষয়ে দৌলতদিয়া কেকেএস স্কুল মাঠে মারামরি ও মোবাইল ফোন চুরি ঘটনায় ক্ষুদ্ধ হয়ে গ্রেফতারকৃত সোহানকে নির্মমভাবে খুন করে। এ ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারে পুলিশ কাজ করছে বলে তিনি জানান।


গ্রেফতারকৃত হায়াত কাজী গোয়ালন্দ উপজেলা দৌলতদিয়া শাহাদত মেম্বার পাড়া গ্রামের মাদার কাজীর ছেলে ও নিরব শেখ সামছু মাস্টারের পাড়া গ্রামের মো. শহিদ শেখের ছেলে।



বিবার্তা/মিঠুন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com