ভোলায় নিখোঁজের ২দিন পর ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার
প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ২৩:৪৫
ভোলায় নিখোঁজের ২দিন পর ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে নিখোঁজের ২ দিন পর ধানক্ষেত থেকে আব্দুল খালেক (৪৫) নামে এক ফার্মেসী ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।


রবিবার, ১৯ মার্চ সকালে উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়ন ১ নং ওয়ার্ডের  নুরউদ্দিন কাজির বাড়ির পূর্বপাশের ধানক্ষেত থেকে এ মৃতদেহ উদ্ধার করা হয়। 


এসময় নিহতের প্যান্টের পকেটে দুইটি মোবাইল ফোন, একটি টর্চলাইট ও লক্ষাধিক টাকা পাওয়া যায়। এদিকে পরিবারের দাবি এত টাকা ও স্মার্টফোন থাকার কথা নয় তার সাথে। 


নিহত আব্দুল খালেক উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়ন ২ নং ওয়ার্ডের মৃত আজিজ চৌকিদারের ছেলে। এঘটনার পুরো এলাকায় জুড়ে আতংকের সৃষ্টি হয়েছে। হাজার হাজার মানুষ মৃতদেহ দেখতে ভীড় করেছেন ঘটনাস্থলে। 


পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, গত ১৬ মার্চ বৃহস্পতিবার রাত আনুমানিক ১টায় দিকে নিজ বাসা থেকে নিখোঁজ হন ব্যবসায়ী আব্দুল খালেক। এরপর সম্ভাব্য সকল স্থানে তাকে খোঁজাখুঁজি করে না পাওয়ায় নিহত আব্দুল খালেকের স্ত্রী জাকিয়া বেগম বাদী হয়ে শশীভূষণ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরী করার ১২ ঘন্টা পর ধানক্ষেতে তার মৃতদেহ পাওয়া যায়।


শশীভূষণ থানার অফিসার মো. মিজানুর রহমান পাটোয়ারী এ তথ্য নিশ্চিত করে বলেন, সকালে শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ১ নং ওয়ার্ডে ধানক্ষেতে ওই ব্যবসায়ী লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে তিনি সহ সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন।  এবং সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। 


তবে নিহতের জিহবায় কাটা দাগ রয়েছে ও তাকে শ্বাসরোধ করে হত্যা করতে পারে বলে ধারনা করা হচ্ছে। এ ব্যাপারে শশীভূষণ থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে এই কর্তকর্তা জানান।


বিবার্তা/কামরুজ্জামান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com