ভোলায় সড়ক দুর্ঘটনা : শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ
প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ২৩:৩৪
ভোলায় সড়ক দুর্ঘটনা : শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ভোলায় সড়ক দুর্ঘটনায় দুই সহপাঠী নিহতের ঘটনায় বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা মানববন্ধন ও সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন।


রবিবার, ১৯ মার্চ ভোলা সরকারি কলেজ ও বাংলাবাজার ফাতেমা খানম কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে এ মানববন্ধন ও বিক্ষোভ প্রদর্শন করেন।


এ সময় শিক্ষাথীরা ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে বাস চলাচলা বন্ধ করে দেয়। বিভিন্ন ব্যানার পোস্টার নিয়ে মানববন্ধন কর্মস‚চিও পালন করছে তারা। দোষীদের বিচার না হওয়া পর্যন্ত এ কর্মস‚চি চালিয়ে যাওয়ার ঘোষণা দেন তারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। এদিকে বাস চলাচল বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছেন দূর-দরান্ত থেকে আসা যাত্রীরা।


ভোলা সদর মডেল থানার ওসি মো. শাহিন ফকির বলেন, শিক্ষার্থীরা আন্দোলন করছে তাদের শান্ত রাখতে পুলিশ চেষ্টা চালাচ্ছে। খুব দ্রæত সময়ের মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে করা হবে।


এবিষয়ে ভোলা জেলা বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. শফিকুল ইসলাম বলেন, বিচারের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন ও বিক্ষোভ করার অধিকার রয়েছে। কিন্তু সড়ক অবরোধ করা ঠিক হয়নি।


শিক্ষার্থীদের দাবি মেনে নেওয়ার আশ্বাসে অবরোধ তুলে নিয়েছেন শিক্ষার্থীরা। রবিবার দুপুরের দিকে শিক্ষার্থীরা তাদের অবরোধ তুলে নেয়। এরপর থেকে ভোলা চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে যানবাহন চলাচল শুরু হয়। দৌলতখান থানার অফিসার ইনচার্জ মো.  জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।


উল্লেখ্য-গত শুক্রবার ১৭ মার্চ ভোলা চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে বাংলাবাজার সংলগ্ন এলাকায় বাস ও অটোরিক্সার সংঘর্ষে ২ শিক্ষার্থীসহ ৪ জন নিহত হয়।


বিবার্তা/কামরুজ্জামান/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com