হিলিতে রমজানের আগে টিসিবি পণ্য পেয়ে খুশি সাধারণ মানুষ
প্রকাশ : ১৮ মার্চ ২০২৩, ১৫:৫৮
হিলিতে রমজানের আগে টিসিবি পণ্য পেয়ে খুশি সাধারণ মানুষ
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর হিলি উপজেলায় দশ হাজার পাঁচশত একাত্তর জন স্বল্প আয়ের মানুষের মাঝে পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে স্বল্প মূল্যে ফ্যামেলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রি কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। স্বল্প মূল্য এইসব টিসিবির পণ্য পেয়ে খুশি নিম্ন আয়ের মানুষ। তবে পণ্যের পরিধি বাড়ার দাবি সাধারণ মানুষের।


শনিবার(১৮ মার্চ ) হাকিমপুর পৌর সভার (১,২,৬) ওয়ার্ড এর জন্য হিলি স্থলবন্দরের চারমাথা মোড়ে টিসিবি পণ্য বিক্রির শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম।


টিসিবির পণ্য নিতে আসা পৌরসভার ৬ নং ওয়ার্ডের বাসিন্দা আয়েশা বেগম বলেন, আর মাত্র কয়েক দিন পরে পবিত্র রমজান মাস শুরু। বর্তমানে বাজারে সব পণ্যর দাম বেশি। যা আমাদের মতো মধ্যেবীত্ত পরিবারের জন্য খুব কষ্টের বিষয়! তাই কমদামে এইসব পণ্য কিন্তে পেরে আমি খুব খুসি। সরকারের এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। সেই সাথে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যে কামনা করছি। আমাদের স্বল্প আয়ের মানুষের মাঝে প্রতিমাসে এইসব পণ্য যদি দেওয়া হতো তাহলে আমাদের মত সাধারন মানুষের উপকার হতো বলে দাবি তার।


এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহীন, টিসিবি পণ্য বিক্রির ট্যাগ অফিসার উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা গোলাম রব্বানী ও টিসিবি পণ্য বিক্রয় ডিলার আলম হোসেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর- এআলম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় উপজেলার তিনটি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১০ হাজার ৫শ ৭১ জন স্বল্প আয়ের মানুষের (ফ্যামেলি কার্ডধারী) মাঝে পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে এক কেজি চিনি, ২ কেজি মসুর ডাল, ২ লিটার সোয়াবিন তেল ও ১ কেজি ছোলাসহ একটি প্যাকেজ ৪৭০ টাকা দিয়ে বিক্রি করা হচ্ছে। আগামী ১২ দিন পর্যায়ক্রমে উপজেলার ১২ টি পয়েন্ট থেকে এসব টিসিবি পণ্য বিক্রয় করা হবে। ফ্যামেলি কার্ডধারীরা নির্দিষ্ট স্থান থেকে তাদের পণ্য সংগ্রহ করতে পারবে বলে জানান তিনি।


বিবার্তা/রববানী/এনএস


১৮/০৩/২৩

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com