টেকনাফে আইস ও ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক
প্রকাশ : ১৪ মার্চ ২০২৩, ১৫:৪৬
টেকনাফে আইস ও ইয়াবাসহ ৩ রোহিঙ্গা আটক
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে আইস ইয়াবা ও বোঝাই কাঠের নৌকাসহ ৩ জন রোহিঙ্গা মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে বিজিবি।


১৪ মার্চ মঙ্গলবার ভোরের দিকে নাফ নদী জালিয়ারদ্বীপ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন, টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার (বিজিবিএম)


তিনি জানান, টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের দমদমিয়া বিওপি'র জওয়ানেরা মিয়ানমার হতে মাদকের চালান আসার সংবাদ পেয়ে আলাদা ২টি বিশেষ টহল দল নাফনদীর জালিয়ারদ্বীপে কৌশলী অবস্থান নেয়। কিছুক্ষণ পর ২টি কাঠের নৌকায় করে ৮/১০জন মানুষ শূণ্য লাইন অতিক্রম করে দ্বীপে পৌঁছালে পূর্ব থেকে উৎপেতে থাকা টহল দল তাদের দাঁড়ানোর জন্য চ্যালেঞ্জ করে। তখন বিজিবির উপস্থিতি টের পেয়ে তারা মিয়ানমারের লালদ্বীপের দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি জওয়ানেরা ধাওয়া করে কাঠের নৌকা সহ প্লাস্টিকের ব্যাগ থেকে ১কেজি ২শ ৯৪গ্রাম আইস ও ১০হাজার পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।


আটকরা হলেন, উখিয়া উপজেলার কুতুপালং ৩নং ক্যাম্পের ব্লক-ডি/২৩ এর বাসিন্দা মোহাম্মদ হোসাইনের ছেলে মো. সাকের (২২), বালুখালী ১২নং ক্যাম্পের ব্লক-জি/৬ এর বাসিন্দা আবু সিদ্দিকের ছেলে মো. জাবের (১৯) এবং মিয়ানমারের মন্ডু জেলা সদরের হাছনের পুত্র মোহাম্মদ ইউনুস (২৩)।


আটক আসামীদের বিরুদ্ধে আইস, ইয়াবা এবং কাঠের নৌকাসহ মাদক বহন ও পাচারের দায়ে নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন বিজিবি'র ওই কর্মকর্তা।


বিবার্তা/তাফহীমুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com