টেকনাফে লবণ চাষী খুন
প্রকাশ : ০২ মার্চ ২০২৩, ২১:৪৬
টেকনাফে লবণ চাষী খুন
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফে হ্নীলা উত্তর আলীখালীতে সন্ত্রাসী হামলায় নজির আহমদ প্রকাশ ছৈয়ত্যা নামে এক ব্যক্তি খুন হয়েছেন । এ সময় দেশীয় তৈরি ১টি এক নলা লম্বা বন্দুক ও ১টি কিরিচ উদ্ধার করেছে পুলিশ।


নিহত নজির আহমদ (৩৭) প্রকাশ ছৈয়ত্যা হ্নীলা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আলীখালি এলাকার মৃত অলি হোসেনের ছেলে।


বুধবার (১ মার্চ) রাত ১১টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের আলীখালি এলাকায় নিহতের মুরগীর খামারের পাশে এ ঘটনা ঘটে।


নিহত নজির আহমদের ছোট ভাই নুর মোহাম্মদ বলেন, বুধবার রাতের খাওয়া শেষ করে বাড়ির পাশে থাকা মুরগীর খামার ও লবণের মাঠের কাজ দেখে মুরগীর খামারের পাশে দাড়ালে হঠাৎ ১০-১৫ জনের একটি দল অস্ত্র নিয়ে তাদেরকে ঘিরে ফেলে। ঘিরে রাখার পর তাদের ওপর গুলি বর্ষণ করতে থাকে। হঠাৎগুলি বর্ষণে নজির আহমদ খামারের পাশে থাকা পুকুরে পড়ে যায়। পরবর্তীতে নুর মোহাম্মদের চিৎকার ও গুলির শব্দে শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে নুর মোহাম্মদ প্রাণে রক্ষা পায়।


তিনি আরও জানান, স্থানীয়রা তাদের প্রতিপক্ষ একটি গ্রুপ জমি সংক্রান্ত বিরোধের জেরে তাদের সাথে দীর্ঘদিন বিরোধ চলছে। এক সপ্তাহ আগেও অস্ত্র নিয়ে তাদের বাড়িতে আরও একবার হামলা করেছিল বলে জানান তিনি ।


এব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আব্দুল হালিম বলেন, বুধবার রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের আলীখালি এলাকায় একজন ব্যক্তি খুন হয়েছে।


পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলাকারীদের গ্রেফতারে অভিযান পরিচালনা করে। ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পুকুর থেকে ১টি দেশীয় তৈরী এক নলা লম্বা বন্দুক ও ১টি কিরিচ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন তিনি।


বিবার্তা/তাফহীমুল/জবা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com