ওয়াজ শুনতে গিয়ে লাশ হয়ে ফিরলেন ব্যবসায়ী
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৩, ১৬:০৬
ওয়াজ শুনতে গিয়ে লাশ হয়ে ফিরলেন ব্যবসায়ী
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের মঠবাড়িয়ায় ওয়াজ শুনতে গিয়ে আমিরুল ইসলাম (৪১) নামের এক ব্যবসায়ী খুন হয়েছেন। ওয়াজ থেকে ফেরার পথে তাকে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা।


মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলার চালিতাবুনিয়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আমিরুল ইসলাম ওই গ্রামের মোকসেদ আলীর ছেলে।


নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত অমিরুল একজন গরুর ব্যবসায়ী। তিনি ওই রাতে স্থানীয় একটি মাহফিলে ওয়াজ শুনতে যান। সেখান থেকে একা বাড়ি ফিরছিলেন। বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করেন।


পরিবার সূত্র জানায়, ওই ব্যবসায়ীর সাথে গত জানুয়ারি মাসের দিকে একই গ্রামের তাহসিন নামের এক যুবকের সাথে ক্রিকেট খেলা নিয়ে বিরোধ হয়। এ সময় ওই যুবক ও তার লোকজন তাকে হত্যার হুমকি দেয়। আর এ ঘটনার জেরে তাকে ওই তাহসিনের নেতৃত্বে কিছু লোক নিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।


থানা পুলিশ জানায়, মঙ্গলবার রাতে চালিতাবুনিয়া গ্রামে মাহফিলে গিয়েছিল আমিরুল। গভীর রাতে সেখান থেকে বাড়ি ফেরার পথে কয়েকজন যুবক আমিরুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। খবর পেয়ে লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ তাহসিনসহ ৩ জনকে আটক করেছে।


এ ঘটনায় মঠবাড়িয়া থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, লাশ উদ্ধার করে আজ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোহয়েছে। এখনো নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পাওয়ার পর মামলা নেওয়া হবে। এ ঘটনায় ৩জনকে আটক করা হয়েছে।


বিবার্তা/তাওহিদুল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com