সাভারে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:২৯
সাভারে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে পূর্ব শত্রুতার জের ধরে এক গাড়ি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে অস্ত্রধারী সন্ত্রাসী। 


অস্ত্রধারী সন্ত্রাসীর নির্মমতায় এলাকাবাসী চরম আতঙ্কে দিন পার করছেন। আজ, বুধবার ( ২২ ফেব্রুয়ারি)  সকালে চিকিৎসাধীন অবস্থায় ওই ব্যবসায়ী সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে মারা যায়। 


খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।


পুলিশ বলছে, গেল ১৮ ফেব্রুয়ারি রাতে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের ব্যস্ত নগরী হেমায়েতপুর বাসস্ট্যান্ডে প্রকাশ্যে পূর্ব শত্রুতার জের ধরে গাড়ি ব্যবসায়ী শাহাব উদ্দিন ও মুসাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে যাদুরচর এলাকার শীর্ষ সন্ত্রাসী রকিবুল ইসলাম ফয়সালও তার লোকজন। 


পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় ব্যবসায়ী শাহাব উদ্দিন ও মুসাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। পরে আজ সকালে চিকিৎসাধীন অবস্থায় ব্যবসায়ী শাহাব উদ্দিদের মৃত্যু হয়। হাসপাতালে চিকিৎসাধীন আরেক ব্যবসায়ী মুসারও অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। এঘটনায় হেমায়েতপুরের যাদুরচর এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে। অস্ত্রধারী সন্ত্রাসী রকিবুল ইসলাম ফয়সাল এলাকায় ফিল্মি স্টাইলে সন্ত্রাসীত্ব কায়েম করে মানুষের জন জীবনে বিপর্যয় নেমে এনেছে। অবিলম্বে তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন এলাকাবাসী। 


এ বিষয়ে সাভার মডেল থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, হত্যাকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত ব্যবসায়ী শাহাব উদ্দিন হেমায়েতপুরের যাদুরচর এলাকার মৃত মনির উদ্দিনের ছেলে। এছাড়া অভিযুক্ত হত্যাকারী ফয়সাল ওই এলাকার কিয়াম উদ্দিনের ছেলে।


অপরদিকে আশুলিয়ার গুমাইল এলাকায় সকালে ক্রিকেট খেলার সময় এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।


বিবার্তা/শরিফুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com