তালায় যুবলীগের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৪৬
তালায় যুবলীগের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত
তালা প্রতিনিধি, সাতক্ষীরা
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার তালায় যুবলীগের উদ্যোগে পদযাত্রার নামে বিএনপি-জামাতের সন্ত্রাস, সহিংস রাজনীতি, প্রকাশ্যে অস্ত্রের মহড়া, জনগণ ও পুলিশের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।


রবিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলা স্মৃতিসৌধ চত্বর থেকে একটি প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্মৃতিসৌধ চত্বরে গিয়ে শেষ হয়।


বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় সভায় যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম হিল্লোলের সঞ্চালনায় বক্তব্য রাখেন- তালা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ঘোষ সনৎ কুমার, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক প্রভাষক প্রণব ঘোষ বাবলু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাক খান সিরাজুল ইসলাম, তেঁতুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য আলাউদ্দীন সরদার।


এসময় মাগুরা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আতাউর রহমান, আলমগীর হোসেন, আবু সাইদ মিঠু, খলিলুর রহমান, দেলোয়ার হোসেন, আরিফুল ইসলাম মিলন, সরদার কামরুল ইসলাম, উত্তম কুমার ঘোষ, দিবাশীষ হরি, মফিজুল ইসলাম, রিয়াজুল খান, আফজাল খানসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।


সমাবেশে বক্তরা বলেন, পদযাত্রার নামে বিএনপি ও জামায়াত দেশব্যাপী সন্ত্রাসী কর্মকাণ্ড করছে। তাদের এই কার্যক্রম জনগণকে সাথে নিয়ে প্রতিরোধ করতে হবে।


বিবার্তা/সেলিম/জামাল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com