জয়পুরহাটে ৫ জন নিহতের ঘটনায় মামলা
প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ২৩:৩৪
জয়পুরহাটে ৫ জন নিহতের ঘটনায় মামলা
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাটের ক্ষেতলালে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহতের ঘটনায় থানায় মামলা করা হয়েছে।


সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাতে নিহত অটোরিকশা চালক আমজাদ হোসেনের ছেলে রিফাত মণ্ডল বাদী হয়ে সড়ক পরিবহন আইনে এ মামলা করেন।


ক্ষেতলাল থানার ওসি রাজিবুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ মামলায় ট্রাকচালক ও সহকারীকে আসামি করা হয়েছে। ঘটনার পর থেকে তারা পলাতক রয়েছেন।


এর আগে সোমবার (১৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় জয়পুরহাটের ক্ষেতলাল পৌর শহরের মালিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ট্রাকের চাপায় দুমড়ে-মুচড়ে যায় অটোরিকশাটি।


নিহতরা হলেন- ক্ষেতলালের শাখারুঞ্জ এলাকার রফিকুল ইসলামের ছেলে নাফিজ ইসলাম (২১), ইটাখোলা এলাকার রইচ উদ্দিনের স্ত্রী শাহনাজ পারভীন (৪৫), ক্ষেতলালের নাসিরপুর পূর্বপাড়া জামে মসজিদের ইমাম সিরাজুল ইসলাম (৬০), অটোরিকশাচালক আমজাদ হোসেন (৫৫) ও জয়পুরহাট শহরের বুলুপাড়া এলাকার শাহিনুর বেগম (৩৮)। এ ঘটনায় গুরুতর আহত হন ক্ষেতলাল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা জাহান নাসরিন।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ক্ষেতলালের দিক থেকে একটি ফাঁকা ট্রাক জয়পুরহাটের দিকে যাচ্ছিল। পথে মালীপাড়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশায় থাকা সকলেই ছিটকে সড়কে পড়ে যায়। এ সময় ট্রাক তাদের পিষে দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। অন্য দুইজনকে ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যায়। আরও দুইজনকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেওয়া হলে একজন মারা যান।


এ ঘটনায় গুরুতর আহত ক্ষেতলাল উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লা জাহান নাসরিনকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল থেকে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) রেফার্ড করা হয়েছে।


ক্ষেতলাল থানা পুলিশের ওসি রাজিবুল ইসলাম জানান, দুর্ঘটনার পর ট্রাকচালক পালিয়ে গেছে। ট্রাক ও অটোরিকশা থানা হেফাজতে আছে। বিকেলে স্বজনরা মরদেহগুলো নিয়ে যান।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com