গুরুদাসপুরে সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ীর মৃত্যু
প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৫৮
গুরুদাসপুরে সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ীর মৃত্যু
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের বনপাড়া হাটিকুমরুল মহাসড়কের আইড়মারী ব্রিজ এলাকায় সড়ক দুর্ঘটনায় কালাম শেখ (৪৫) নামে এক বস্তা ব্যবসায়ী রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। 


শুক্রবার সকাল ৭টার দিকে পাশ্ববর্তী উপজেলার মৌখাড়া হাটে মোটরসাইকেল যোগে যাওয়ার সময় আইড়মারী ব্রিজ এলাকায় মাইক্রোর সাথে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেলে প্রেরণ করেন। চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে তিনি মারা যান। আবুল কালাম গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় কাচারি পাড়া মহল্লার মৃত আহাদ শেখের ছেলে।


নিহত কালামের বড় ভাই বোরহান উদ্দিন জানান, শুক্রবার সকালে তার ছোট ভাই ব্যাবসার কাজে সকালে মোটরসাইকেল নিয়ে মৌখাড়া হাটে যাচ্ছিলেন। পথে আইড়মারী ব্রিজ এলাকায় পৌছালে সামনে থেকে আসা একটি মাইক্রো মোটরসাইকেলে ধাক্কা দিয়ে দ্রæত চলে যায়। এসময় স্থানীয়রা কালামকে উদ্ধার করে গুরুদাসপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেলে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার ভাই মারা যান। নিহত কালামের ব্যবহৃত মোটরসাইকেলটি সামনের অংশ দুমড়ে মুচড়ে গেছে।
 
গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল মতিন সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আবুল কালামের মারা যাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।


বিবার্তা/ইসাহক/এসবি                                            

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com