সোনাইমুড়ীতে বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২৩, ১৬:৪১
সোনাইমুড়ীতে বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বারোগাও ইউনিয়ন থেকে মো. হানিফ (৬২) নামে এক ব্যক্তির অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত হানিফ পেশায় একজন অটোরিকশা চালক ছিলেন, স্থানীয়দের তথ্যমতে তিনি গত এক সপ্তাহ ধরে নিখোঁজ।


শুক্রবার দুপুরে হোসেনপুর গ্রামের একটি খাল থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। নিহত মোহাম্মদ হানিফ সোনাইমুড়ী পৌর এলাকার নাওতলা গ্রামের আব্দুস সুবহানের ছেলে।


স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২১ জানুয়ারি নিজের অটোরিকশা নিয়ে বের হওয়ার পর থেকে আর বাড়ি ফিরে আসেননি হানিফ। শুক্রবার দুপুরে স্থানীয় লোকজন হোসেনপুর খালের পাশ দিয়ে যাওয়ার সময় পচা গন্ধ অনুভব করে খালের কচুরিপানা সরিয়ে এক ব্যক্তির ভাসমান মৃতদেহ দেখতে পান। পরে থানায় খবর দিলে পুলিশ এসে নিহতের মৃতদেহ উদ্ধার করে। তবে ঘটনাস্থল বা তার আশপাশে নিহতের অটোরিকশার কোন সন্ধান পাওয়া যায় নি।


সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে কোনো আঘাতের চিহৃ নেই। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। নিহতের পরিবারের সাথে কথা বলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


ওসি আরও বলেন, ধারণা করা হচ্ছে গত ৪-৫ দিন আগে তার মৃত্যু হয়েছে। মৃতদেহ প্রায় পচে গেছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।


বিবার্তা/সবুজ/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com