চিকিৎসকের ভুল অপারেশনে প্রসূ‌তির মৃত্যুর অভিযোগ
প্রকাশ : ২৩ জানুয়ারি ২০২৩, ১৪:২৮
চিকিৎসকের ভুল অপারেশনে প্রসূ‌তির মৃত্যুর অভিযোগ
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কিশোরগঞ্জের এক‌টি বেসরকা‌রি হাসপাতালে সি‌জা‌রিয়ান অপারেশনের সময় ডাক্তারের ভুল চি‌কিৎসায় রূপালী (২৫) নামে এক প্রসূ‌তির মৃত্যুর অভিযোগ উঠেছে।


রবিবার (২২ জানুয়া‌রি) রাতে সদর উপ‌জেলার য‌শোদল এলাকায় অব‌স্থিত আল-‌হেরা ডি‌জিটাল ডায়াগন‌স্টিক সেন্টার অ্যান্ড হস‌পিটালে এ ঘটনা ঘ‌টে।


পু‌লিশ জানায়, চোদ্দশত ইউনিয়নের বড়খালের পাড় এলাকার সৌদী প্রবাসী প‌লিন মিয়ার স্ত্রী রূপালীকে রবিবার বিকেলে আল-‌হেরা ডি‌জিটাল ডায়াগন‌স্টিক সেন্টার অ্যান্ড হস‌পিটালে ভ‌র্তি করা হয়। এসময় চিকিৎসক আক্তার নাহার জ্যোতি গৃহবধূ রূপালীকে সিজা‌রিয়ান অপারেশন ক‌রার জন্য অপারেশন থিয়েটারে নিয়ে যান। কিছুক্ষণ পর তার এক‌টি ছেলে সন্তান হয়।


স্বজনদের অভিযোগ, সন্তান জন্ম নেয়ার দীর্ঘ সময় পার হলেও রূপালীকে অপারেশন থিয়েটার থেকে বের করা হ‌চ্ছি‌ল না। পরে রাত ৯টার দিকে গৃহবধূ রূপালীকে ওটি থেকে অচেতন অবস্থায় বের করে স্বজনদের না জা‌নিয়ে ময়মন‌সিংহ মে‌ডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান ওই ডায়াগন‌স্টিক সেন্টারের কর্মকর্তারা। তবে ময়মন‌সিংহ নেয়ার পথেই রাত ১০টার দিকে রূপালীর মৃত্যু হয়। এ ঘটনার পর পরই হাসপাতাল ছেড়ে পা‌লিয়ে যান হাসপাতালটির কর্মকর্তারা।


এ বিষয়ে কিশোরগঞ্জ সদর থানার প‌রিদর্শক (তদন্ত) মো. মুখলেছুর রহমান জানান, হাসপাতালের দা‌য়িত্বশীল কাউকে পাওয়া যায়‌নি। পুলিশ বিষয়‌টি খ‌তি‌য়ে দেখছে। এ ঘটনায় মামলার এজাহার পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ ছাড়া নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কি‌শোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


নিহত গৃহবধূ রূপালীর নবজাতক সন্তান‌কে কি‌শোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভ‌র্তি করা হয়েছে।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com