ফেসবুকে মৃত্যুর দোয়া লিখে কিশোরের আত্মহত্যা
প্রকাশ : ২২ জানুয়ারি ২০২৩, ২১:৩৮
ফেসবুকে মৃত্যুর দোয়া লিখে কিশোরের আত্মহত্যা
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার শিবগঞ্জে ফেসবুকে মৃত্যুর দোয়া লিখে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছে নাইম (১৫) নামের এক কিশোর।


২২ জানুয়ারি, রবিবার শিবগঞ্জ থানা পুলিশ তার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠায়।


নাইম শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের সুদামপুর নয়াপাড়া গ্রামের আব্দুল হামিদের পুত্র এবং মহাস্থান উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী।


ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ওসি মো. মঞ্জুরুল আলম জানান, শনিবার রাতে কোন এক সময় নাইম তার শোবার ঘর থেকে বেরিয়ে বাড়ির পাশের একটি কাঁঠাল গাছের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরিবারের সদস্যরা পরদিন সকালে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।


ওসি মঞ্জুরুল আলম আরও জানিয়েছেন, শনিবার রাত সাড়ে ৯টার দিকে নাইম তার ব্যবহৃত 'Crush king' নামের ফেসবুক আইডি থেকে একটি পোস্ট দেয়। সেখানে লেখা ছিল, ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন’। এছাড়া, তার ব্যবহত ফেসবুক আইডির বায়োতে লেখা আছে, ‘কাউকে না বলেই চলে গেলাম, সবাই আমাকে ক্ষমা করে দিয়েন।’ এইসব হৃদয়বিদারক লেখা থেকে বুঝা যায় নাইম মানসিকভাবে সমস্যায় জর্জরিত ছিল।


পরিবার সূত্রে জানা গেছে, কোন এক মেয়ের সাথে নাইমের প্রেমের সম্পর্ক ছিল। ওই সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর থেকেই নাইম বিষাদগ্রস্ত ছিলেন। এই ঘটনায় অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েন ওসি।


এদিকে, স্কুলছাত্র নাইমের অকাল মৃত্যুতে এলাকাবাসীসহ তার সহপাঠীদের মাঝে নেমে আসে শোকের ছায়া।


বিবার্তা/রাহেনুর/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com