ব্যাংক ও আর্থিক খাত নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে ইসলামী ব্যাংকের ৪ কর্মকর্তা গ্রেফতার
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২৩, ২০:৫৮
ব্যাংক ও আর্থিক খাত নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে ইসলামী ব্যাংকের ৪ কর্মকর্তা গ্রেফতার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ব্যাংক ও আর্থিক খাত নিয়ে গুজব ছড়ানোর অভিযোগে আরও ৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গ্রেফতারকৃতরা হলেন- মো. সাইদ উল্লাহ, মো. মোশাররফ হোসেন, শহিদুল্লাহ মজুমদার ও ক্যাপ্টেন (অব) হাবিবুর রহমান।


রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে ডিএমপির সোশ্যাল মিডিয়া ক্রাইম ইনভেস্টিগেশন টিম। গ্রেফতারকৃতরা সবাই ব্যাংকার এবং ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডে কর্মরত ছিলেন। তারা ব্যাংকটিকে ধ্বংসের পাশাপাশি দেশের অর্থনীতিকে টালমাটাল করে সরকারকে বেকায়দায় ফেলতে চান বলে দাবি করেছে পুলিশ।


১৯ জানুয়ারি, বৃহস্পতিবার ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহম্মদ হারুন অর রশীদ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।


তিনি বলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বাংলাদেশের একটি স্বনামধন্য ব্যাংক। প্রতিষ্ঠার পর থেকে ব্যাংকটি সুনামের সাথে কাজ করে যাচ্ছে। সম্প্রতি এই ব্যাংকের কয়েকজন কর্মকর্তা এই প্রৃতিষ্ঠানটি সম্পর্কে মনগড়া তথ্য পরিবেশন করে মানুষের মধ্যে আতঙ্ক ছড়ান। তারা জামায়াত-শিবিরের সাথে সম্পৃক্ত। তাদের মূল লক্ষ্য হচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্নভাবে গুজব ছড়িয়ে মানুষের মধ্যে ভীতি সৃষ্টি করা।


মোহম্মদ হারুন অর রশীদ জানান, সম্প্রতি কিছু লোককে আইনের আওতায় নিয়ে আসা হয়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ইসলামী ব্যাংকের কিছু ব্যক্তিকে শনাক্ত করা হয় এবং আরও কিছু কর্মকর্তার ওপর নজর রেখে অধিকতর তদন্ত করা হচ্ছে।


বিবার্তা/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com