ইয়াবা কারবারিদের তালিকা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২৩, ১৩:৪৩
ইয়াবা কারবারিদের তালিকা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ইয়াবা কারবারিদের তালিকা করা হচ্ছে। এগুলো যাচাই-বাছাই করা হচ্ছে। তালিকা হলে যে কেউ অপরাধী হবে তা কিন্তু নয়। যাচাই বাছাই করে তারপর সিদ্ধান্ত নেয়া হবে।


রবিবার সকালে কক্সবাজার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদের স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের সাথে সংক্ষিপ্ত ব্রিফিংয়ে তিনি একথা বলেন।


রোহিঙ্গা ক্যাম্প কেন্দ্রিক অপহরণের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা সব খবরাখবর নিয়েছি। খুন, ডাকাতি, অপহরণের সুযোগ কাউকে দেয়া হবে না। সকল অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। সম্প্রতি মাদকের তালিকা নিয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, লিস্ট হলেই যে অপরাধী তা নয়। যাচাই বাছাই করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এর আগে গত শুক্রবার কক্সবাজার আসেন স্বরাষ্ট্রমন্ত্রী। ওইদিন বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্যরা ৩৪ বিজিবির অধীনস্থ বান্দরবানের ঘুমধুম সীমান্তের ফ্রেন্ডশিপ লালব্রিজ এলাকা পরিদর্শন করেন। রবিবার জেলা প্রশাসনের কার্যালয়ে একাদশ জাতীয় সংসদের স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে অংশ নেন। সন্ধ্যায় কমিটির সদস্যসহ মন্ত্রী কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com