পিরোজপুরে বাসচাপায় দুই বোনের মৃত্যু
প্রকাশ : ১০ জানুয়ারি ২০২৩, ১৮:৪১
পিরোজপুরে বাসচাপায় দুই বোনের মৃত্যু
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরের নাজিরপুরের ঢাকা-নাজিরপুর-পিরোজপুর মহাসড়কে বাসচাপায় মুক্তা আক্তার (২৪) ও মারিয়া আক্তার (১১) নামের দুই ছাত্রীর মৃত্যু ও আরো দু’জন গুরুতর আহত হয়েছেন। নিহতরা পিরোজপুর সদর উপজেলার ভৈরমপুর এলাকার নজরুল ইসলাম শেখের কন্যা। আর আহতরা হলেন- ভ্যান চালক মনির শেখ (৫০) ও ভ্যান আরোহী আজিজুল গাজী (৩৫)। মঙ্গলবার (১০ জানুয়ারী) দুপুরের দিকে ওই সড়কের আধাঝুড়ি নামক স্থানের মাঝিবাড়ি পুল এলাকায় এ ঘটনায় পুলিশ ঘাতক ইমাদ পরিবহনের বাসটিকে আটক করেছে।


থানা পুলিশ ও স্থানীয়দের দেয়া তথ্যমতে জানা গেছে, দুপুরে নিহত দুই বোন ও আহত আজিজুল একই অটোভ্যানে করে পিরোজপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী ইমাদ পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে ওই ভ্যানে থাকা দুই বোন গুরুতর আহত হয়। এদের মধ্যে পিরোজপুর সদর হাসপাতালে নেয়ার পথে বড় বোন মুক্তা আক্তার এবং খুলনা নেয়ার পথে ছোট বোন মারিয়ার মৃত্যু হয়।


কদমতলা ইউনয়িনের ভৈরমপুর এলাকার ইউপি সদস্য মো. মিজানুর রহমান জানান, নিহত মুক্তা আক্তার পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজে অনার্স-এ এবং ছোট বোন মারিয়া স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ছিল।


পিরোজপুর সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) আ.জ.ম মাসুদুজ্জামান জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিবার্তা/তাওহিদুল/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com