প্রশংসায় ভাসছেন ডিসি শাহিদা
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৯, ১৭:১৭
প্রশংসায় ভাসছেন ডিসি শাহিদা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জের ঘোষেরচর গ্রামে অনাথ আশ্রমে বেড়ে উঠছে স্বজনহারা ৭৬ শিশু। ‍বিজয় দিবস উপলক্ষ্যে এসব অনাথ শিশুদেরকে মায়ের মতই পরম স্নেহে নিজ হাতে খাবার দিয়েছেন গোপালগঞ্জের ডিসি শাহিদা সুলতানা। পাশাপাশি তাদের শারীরিক অবস্থার খোঁজ-খবরও নিয়েছেন তিনি। এতে কিছুটা সময়ের জন্য হলেও মায়ের মমতার পরশ পেয়েছে এসব শিশুরা।


ইতিমধ্যে এতিম শিশুদের খাবার পরিবেশনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এতে জেলা প্রশাসক শাহিদা সুলতানাকে ধন্যবাদ জানিয়ে প্রশংসায় ভাসিয়েছেন অনেকেই।


জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক সমীর কুমার মল্লিক বলেন, ‘মহান বিজয় দিবস উপলক্ষে শিশু পরিবারের শিশুদের মাঝে মাংস, পোলাও, দই, মিষ্টি ও পানীয়সহ বিভিন্ন খাবার পরিবেশন করা হয়। জেলা প্রশাসক শাহিদা সুলতানা নিজ হাতে খাবার পরিবেশন করেন। এতে কিছুটা সময়ের জন্য হলেও ওদের মায়ের অভাব পূরণ হয়েছে।’


জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, ‘সরকার এসব শিশুদের জন্য ভাল খাবারের ব্যবস্থা করেছে। তাদের খাবারের সময় গিয়েছিলাম। ওইসব শিশুদের একটু খোঁজ খবর নিয়েছি।এটা শুধু সরকার বা জেলা প্রশাসকের দায়িত্ব নয়। সবাবই যেন এগিয়ে আসে। বৃত্তবানরা যদি তাদের সন্তানদের জন্মদিন এসব বাচ্চাদের নিয়ে পালন করেন, তাহলে তাদের একটু ভাল লাগা হয়। আমি চাই সমাজের সবাই সুবিধাবঞ্চিত এসব শিশুদের পাশে দাঁড়াক।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com