কুষ্টিয়ায় মহান বিজয় দিবস উদ্‌যাপন
প্রকাশ : ১৬ ডিসেম্বর ২০১৯, ১৮:১৬
কুষ্টিয়ায় মহান বিজয় দিবস উদ্‌যাপন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ায় নানা আয়োজনে মহান বিজয় দিবস উদ্‌যাপন করা হয়েছে। সোমবার(১৬ডিসেম্বর) বিজয় দিবস উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে জেলা স্টেডিয়াম মাঠে কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়।


এর আগে সকাল সাড়ে ৬টা থেকে মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা কমান্ড, জেলা প্রশাসন, কুষ্টিয়া প্রেসক্লাব, জেলা আওয়ামীলীগ, বিভিন্ন পেশাজীবি সংগঠনসহ স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থীরা মুক্তি যুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পস্থবক অর্পণ করেন।


এদিকে কুষ্টিয়ার দৌলতপুরেও যথাযোগ্য মর্যদায় মহান বিজয় দিবস উদ্‌যাপন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের শুভ সুচনা করা হয়।


এরপর মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়। একই সাথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করা হয়।


সকাল সাড়ে ৮টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও সালাম গ্রহণ, মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ও ভিডিপি, স্কাউটস্, গার্লস গাইড ও কলেজ মাদ্রাসার শিক্ষার্থীদের কুচকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী অনুষ্ঠিত হয়।


সকাল সাড়ে ৯টায় শহীদ মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত, ১০টায় খেলাধুলা, সাড়ে ১০টায় অনুষ্ঠিত হয় মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা। সন্ধ্যায় অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।


দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আ.কা.ম সরয়ার জাহান বাদশা। বিশেষ অতিথি ছিলেন, দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট এজাজ আহমেদ মামুন।


বিবার্তা/শরীফুল/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com