রোহিঙ্গা ক্যাম্পে ‘গোলাগুলিতে’ যুবক নিহত
প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৯, ০৯:৩৯
রোহিঙ্গা ক্যাম্পে ‘গোলাগুলিতে’ যুবক নিহত
ফাইল ছবি
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মধ্যরাতে হঠাৎ করে টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে ডাকাত দলের হামলা এবং এলোপাতাড়ি গুলিবর্ষণে অজ্ঞাত এক যুবক নিহত হয়েছেন। এতে এক কিশোরসহ দুই রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়েছেন।


শনিবার (৭ ডিসেম্বর) দিনগত রাত পৌনে ৯টার দিকে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের এইচ ব্লকে হামলার এ ঘটনা ঘটে।


গুলিবিদ্ধ দুই রোহিঙ্গা হচ্ছেন এ ব্লকেরই ৬২৭ নং শেডের বাসিন্দা হাফেজ আহমদের ছেলে মো. রশিদ ওরফে ফয়সাল (১৩) এবং ৬৭৭নং শেডের বাসিন্দা মৃত ছৈয়দ হোছন প্রকাশ লাল বুইজ্জার ছেলে শামসুল আমিন (৩২)।


‘গোলাগুলি’ থেমে যাওয়ার পর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তিকে মৃত অবস্থায় পান। আর মো. রশিদ ও শামসুলকে আহতাবস্থায় উদ্ধার করে ক্যাম্পের গণস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে পাঠানো হয়।


নিহত ব্যক্তির তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি। তবে ক্যাম্পের বাসিন্দারা ধারণা করছেন, তিনি ডাকাত দলের সদস্য হতে পারেন। নিজেদের গুলিতে নিহত হয়ে থাকতে পারেন।


এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি (অপারেশন) রাকিবুল হাসান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com