চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের সভাপতি সালাম, সম্পাদক আতাউর
প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০১৯, ২১:০৫
চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের সভাপতি সালাম, সম্পাদক আতাউর
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সরাসরি কাউন্সিলরদের ভোটে সভাপতি পদে এম এ সালাম এবং সাধারণ সম্পাদক পদে শেখ আতাউর রহমান আতা নির্বাচিত হয়েছেন।


শনিবার সন্ধ্যায় নগরের কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে কাউন্সিলরদের দ্বিতীয় অধিবেশশেষে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের নতুন নেতৃত্বের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে নির্বাচনে সভাপতি পদে এম এ সালাম পেয়েছেন ২২৩ ভোট এবং এবিএম ফজলে করিম চৌধুরী পেয়েছেন ১২৯ ভোট। সাধারণ সম্পাদক পদে শেখ আতাউর রহমান পেয়েছেন ১৯৬ ভোট এবং গিয়াস উদ্দিন পেয়েছেন ১৫৪ ভোট।


সকালে লালদিঘী মাঠে চট্টগ্রাম উত্তর জেলার ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন হয়। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন সম্মেলনের উদ্বোধন করেন।


সম্মেলনে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের।


উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য ও সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু, যুগ্ম সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ, প্রচার সম্পাদক ও তথ্য মন্ত্রী হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ও পানি উপমন্ত্রী এনামুল হক শামীম, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া।


সকালে লালদিঘী মাঠে সম্মেলন শুরুর আগে সংঘর্ষে জড়ায় দুই সাধারণ সম্পাদক প্রার্থী শেখ আতাউর রহমান ও গিয়াস উদ্দিনের সমর্থকরা। প্রায় ১০ মিনিট ধরে চলা এ সংঘর্ষ পুলিশ গিয়ে নিয়ন্ত্রণে আনে।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com