বিএনপি বাংলাদেশের আইনে বিশ্বাস করে না: দীপু মনি
প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৯, ১৬:০৪
বিএনপি বাংলাদেশের আইনে বিশ্বাস করে না: দীপু মনি
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, বিএনপি বাংলাদেশের আইনে বিশ্বাস করে না। তারা দেশের সংসদ ও সংবিধান বিশ্বাস করে না।


তিনি বলেন, বাংলাদেশের সম্মান বা মর্যাদা তাদের কাছে বড় কোনো বিষয়ই না। তারা যে স্বাধীনতাবিরোধী চক্র সেটিই তারা সবসময় তাদের আচার-আচরণের মাধ্য দিয়ে প্রমাণ করে।বিএনপি এর আগেও কোর্ট প্রাঙ্গণের ভেতরে মিছিল করা থেকে শুরু করে তৎকালীন বিচারপতির দরজায় লাথিও মেরেছিল।


শুক্রবার (৬ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে ১৮তম জেলা প্রশাসক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


শিক্ষামন্ত্রী বলেন, এবার আমাদের মূল লক্ষ্য হচ্ছে শিক্ষার মানের দিকে। সে জন্য যুগোপযোগী পাঠক্রম তৈরি করা হচ্ছে। শিক্ষকদের প্রশিক্ষণ দেয়ার পাশাপাশি শিক্ষায়তনের পরিবেশ আরো উন্নত করা হবে। আমাদের শিক্ষার মান নিশ্চিত করতে ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছি। খুব শিগগিরই আশা করছি আগামী কিছু দিনের মধ্যে তা বাস্তবায়ন শুরু হবে। ইতোমধ্যে আমরা শিক্ষার্থীদের মূল্যায়ন পদ্ধতিতেও পরিবর্তন এনেছি।


পরে মন্ত্রী চাঁদপুর হাসান আলী উচ্চ বিদ্যালয় মাঠে মাসব্যাপী বিজয় মেলার উদ্বোধন করেন।


এসময় উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মাহাবুবুর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান ভুইয়া, পুরান বাজার ডিগ্রি কলেজের অধক্ষ্য রতন কুমার মজুমদার, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল ফরিদগঞ্জ উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান, হাইমচর উপজেলা চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী ও জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।


বিবার্তা/ইমরান/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com