শিরোনাম
‘দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ বিশ্বের রোল মডেল’
প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৯, ১৪:১২
‘দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ বিশ্বের রোল মডেল’
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল বলে মন্তব্য করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।


শুক্রবার (৬ ডিসেম্বর) দুপুরে সাভারের নামাবাজার কাটপট্টি এলাকায় সাভার ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার চার তলা ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন শেষে তিনি একথা বলেন।


ডা. এনামুর রহমান বলেন, বাংলাদেশে জলবায়ুর ফলে যে দুর্যোগ সৃষ্টি হয়েছে সেটা মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের প্রশংসা করেছে বিশ্বনেতারা।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সারা বিশ্বে জলবায়ু পরিবর্তনের কারণে দুর্যোগ মোকাবেলায় রোল মডেল হয়েছে উল্লেখ্য করে তিনি আরো বলেন, বাংলাদেশে এখন শুধু চারিদিকে উন্নয়ন হচ্ছে। কেউ যেন এই উন্নয়ন বাধাগ্রস্ত না করতে পারে এজন্য তিনি সবাইকে সর্তক থাকার আহবান জানান।


শিক্ষা প্রকৌশল অধিদফতরের বরাদ্দকৃত দুই কোটি ৯৩ লাখ টাকা ব্যয়ে মাদ্রাসাটির নির্মাণ কাজ হবে।


উদ্বোধনী অনুষ্ঠানে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, পৌর মেয়র আব্দুল গণি, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ইয়াসমিন চৌধুরী সুমি, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর, মাদ্রাসার অধ্যক্ষ তাইজুল ইসলাম, পৌর যুবলীগ নেতা কামরুল হাসান শাহিন, শেখ একে আজাদসহ আরো অনেকে।


বিবার্তা/শরিফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com