শিরোনাম
গাজীপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নিহত
প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৯, ০৮:৫৪
গাজীপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নিহত
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় ট্রাক চাপায় আশরাফুল ইসলাম (৩২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আরো এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।


বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) দুপুরে উপজেলা চন্দ্রা সিপি গেট এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।


নিহত আশরাফুল ইসলাম উপজেলার বলিয়াদি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। গুরুতর আহত শুভ মনি দাস উপজেলার একই গ্রামের প্রেমা মনি দাসের ছেলে।


কোনাবাড়ি সালনা হাইওয়ে থানার ওসি মো. মজিবুর রহমান ও সার্জেন্ট মো. সজিব সিকদার জানান, বৃহস্পতিবার দুপুরে আশরাফুল ও শুভ মোটরসাইকেলযোগে উপজেলার সফিপুর থেকে কালিয়াকৈরের দিকে যাচ্ছিল। এসময় তারা মোটরসাইকেল নিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার চন্দ্রা সিপি গেট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির একটি ট্রাকের নিচে চাপা পড়ে। এতে মোটরসাইকেল চালক আশরাফুল ঘটনাস্থলেই মারা যায় এবং আরোহী শুভ মনি দাস গুরুতর আহত হয়।


তিনি বলেন, পরে নিহতের পরিবার খবর পেয়ে আশরাফুলের মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে যায় এবং শুভ মনি দাসকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পুলিশ খবর পেয়ে নিহতের বাড়ি যায় এবং পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেন।


তিনি আরো জানান, এ দুর্ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় নিহতের মামাত ভাই আরাফাত হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।


বিবার্তা/তুহিন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com