ঘরে তালা দিয়ে বাবাকে পুড়িয়ে হত্যার চেষ্টা, ছেলে গ্রেফতার
প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৯, ১৫:৩৭
ঘরে তালা দিয়ে বাবাকে পুড়িয়ে হত্যার চেষ্টা, ছেলে গ্রেফতার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীতে বাবাকে ঘরে তালাবদ্ধ করে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টায় মিঠুন কুমার (৩২) নামে এক ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।


শুক্রবার (১৫ নভেম্বর) রাতে জেলার বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নের হলুদঘর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মিঠুন কুমার ওই গ্রামের বটকৃষ্ণের (৬৪) ছেলে।


এর আগে বিকেলে বৃদ্ধ বটকৃষ্ণকে ঘরে তালাবদ্ধ করে আগুন লাগিয়ে দেন ছেলে। এসময় দরজা ভেঙে প্রাণ নিয়ে বেরিয়ে আসেন বাবা। কিন্তু ঘরের সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। অবস্থা বেগতিক দেখে গ্রামের একটি পানবরজে গিয়ে আত্মগোপন করেন ছেলে মিঠুন। সেখান থেকে তাকে ধরে পিটিয়ে পুলিশে দেয় এলাকাবাসী। এ ঘটনায় রাতেই বাবা বটকৃষ্ণ বাদী হয়ে ছেলের বিরুদ্ধে বাগমারা থানায় মামলা করেন।


পুলিশ বলছে, মিঠুন কুমার মাদকাসক্ত। মাদক কেনার টাকার জন্য বাবা ও স্ত্রীসহ পরিবারের সদস্যদের প্রায় মারধর করতেন মিঠুন। বাধ্য হয়ে বছরখানেক আগে তাকে ছেড়ে ঢাকায় চলে যান স্ত্রী। খোঁজাখুঁজির পর স্ত্রীর সন্ধান পেয়ে কয়েকমাস আগে সেখানে গিয়ে উঠেছিলেন মিঠুন। শুক্রবার বিকেলে মিঠুন বাড়িতে আসেন। ওই সময় তার বৃদ্ধ বাবা একাই বাড়িতে ছিলেন। কৌশলে বাবাকে এক ধরে তালাবদ্ধ করে বাইরে থেকে তাতে আগুন লাগিয়ে দেন মিঠুন। টের পেয়ে দরজা ভেঙে কোনো রকমে বেরিয়ে আসেন তার বাবা। খবর পেয়ে স্থানীয়রা সেই আগুন নেভান।


বাগমারা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, ছেলের বিরুদ্ধে বাবা বাড়িতে আগুন দেয়া ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেছেন। শুক্রবার রাতে ওই মামলা দায়ের করেন বটকৃষ্ণ। মিঠুন কুমারকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়। শনিবার তাকে আদালতে নেয়া হয়েছে বলে জানান তিনি।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com