শিরোনাম
চুয়াডাঙ্গায় যুবলীগ কর্মীর ওপর বোমা হামলা
প্রকাশ : ১২ নভেম্বর ২০১৯, ১৬:৪৮
চুয়াডাঙ্গায় যুবলীগ কর্মীর ওপর বোমা হামলা
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গায় যুবলীগ কর্মী শেখ সানি সুইটের ওপর বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (১১ নভেম্বর) রাতে পৌর শহরের বাগানপাড়ায় নিজ বাসার সামনে এ হামলার শিকার হন তিনি। পরে স্থানীয়রা আহত সুইটকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।


জানা গেছে, জেলা যুবলীগ আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে চুয়াডাঙ্গা পৌর শহরের বাগান পাড়ায় নিজ বাড়িতে আসেন সুইট। এরপর বাড়ির কাজ শেষে বাইরে বের হলে দুটি মোটরসাইকেলে করে চারজন দৃর্বৃত্ত তার ওপর বোমা হামলা চালায়। এতে সুইট মারাত্মক জখম হন। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।


বোমা হামলার শিকার যুবলীগ কর্মী সুইট বলেন, সোমবার জেলা যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী ছিল। অনুষ্ঠান শেষ করে বাড়িতে চলে আসি। রাতে বাড়ির কাজ শেষে বাইরে বের হলে দুটি মোটরসাইকেলে হেলমেট পড়া চারজন এসে আমাকে উদ্দেশ্য করে একটি বোমা ছোড়ে। বোমা বিস্ফোরিত হলে আমি ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলি।


এ প্রসঙ্গে চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ সময় সাদা স্কচটেপ মোড়ানো একটি বোমা সদৃশ বস্তু উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।


বিবার্তা/সাগর/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com