ছাত্রলীগ নেতার ব্যতিক্রমী উদ্যোগ
প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৯, ১৬:২৫
ছাত্রলীগ নেতার ব্যতিক্রমী উদ্যোগ
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ছাত্রলীগের বিভিন্ন কর্মকাণ্ডে যখন নানা বিতর্ক তখন নড়াইলের কালিয়া উপজেলা ছাত্রলীগের নেতা এফ এম সোহাগ ব্যতিক্রমী উদ্যোগ নিয়ে এলাকাবাসীর প্রশংসা কুড়িয়েছেন।


কালিয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার ও মহান মুক্তিযুদ্ধে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে নির্মিত সৃতিসৌধ যখন ময়লার ভাগাড়ে পরিণত হয়েছে তখন এফ এম সোহাগের নেতৃত্বে একদল তরুণ এগিয়ে এসেছে ময়লা অপসারণে। তারা নিজ হাতে ময়লা উঠিয়ে স্থানটি পরিষ্কার করে কালিয়াবাসীর আবেগের প্রতি সম্মান প্রদর্শন করেছেন।



ছাত্রলীগ নেতা এফ এম সোহাগের নেতৃ্েত্বে একদল তনুণের ব্যতীক্রমী উদ্যোগ


এমন কাজে স্থানীয়রা ছাত্রলীগের নেতাদের দেখতে চায় এমন দাবি করে জেলা আওয়ামী লীগের নেতা ওয়াহিদুজ্জামান হিরা বলেন, যারা বঙ্গবন্ধুর আদর্শ ও শেখ হাসিনার নীতিকে অনুসরণ করে রাজনীতি করতে চায়, মহান মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করে ছাত্র রাজনীতি করতে চায় এই কাজটি তাদের জন্য উদাহরণ হয়ে থাকবে। অনেকের কাছে এটি খুব ছোট কাজ মনে হতে পারে, তবে আমাদের তরুণ প্রজন্মকে সন্ত্রাস ও মাদকমুক্ত রাখতে হলে এমন ছোট ছোট ভালো উদ্যোগের সাথে সম্পৃক্ত করাতে হবে।



ছাত্রলীগ নেতা এফ এম সোহাগের ব্যাতীক্রমী উদ্যোগ


এফ এম সোহাগ বলেন, ভাষা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধ বাঙালির চেতনা ও আবেগের প্রধান স্থান। যে সকল বীর শহিদদের রক্তে আমাদের দেশ ও ভাষা পেলাম, তাদের সম্মান জানাতে না পারলে আমরা কখনো বড় হতে পারবো না। তাই তাদের সম্মানে আমরা শহীদ মিনার ও সৃতিসৌধ এ আমাদের ফেলানো ময়লা আবর্জনা পরিষ্কার করেছি। আশাকরি আগামী দিনে স্থানীয় কালিয়াবাসী এমন কাজটি করবেন না। এই পরিষ্কার অভিযানে অংশ নেয়া সকলের প্রতি আমি কৃতজ্ঞ।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com