খুলনায় ঘুষের টাকাসহ পাটকল কর্মকর্তা গ্রেফতার
প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৯, ১৬:৫২
খুলনায় ঘুষের টাকাসহ পাটকল কর্মকর্তা গ্রেফতার
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

খুলনায় ঘুষ গ্রহণকালে নগদ ১০ হাজার টাকাসহ রাষ্ট্রায়ত্ত খালিশপুর জুট মিলের জিএম (প্রকল্প প্রধান) গোলাম মোস্তফা কামালকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ ঘটনায় দুদক কার্যালয়ে মামলার পর মোস্তফা কামালকে মহানগর দায়রা জজ আদালতে প্রেরণ করা হয়েছে।


মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে খালিশপুর জুট মিলের অফিসকক্ষ থেকে তাকে গ্রেফতার করা হয়। মিলের গার্ড কমান্ডার নুরুল আমিন বাবুর অভিযোগের প্রেক্ষিতে ঘুষের টাকাসহ তাকে হাতেনাতে গ্রেফতার করে দুদক।


জানা যায়, চলতি বছরের ৮ এপ্রিল অভিযোগকারী নুরুল আমিন বাবুসহ ৪ জনকে গার্ড কমান্ডার হিসেবে নিয়োগ করেন জিএম গোলাম মোস্তফা কামাল। এসময় প্রত্যেকের কাছ থেকে তিনি ২০ হাজার টাকা করে মোট ৮০ হাজার টাকা ঘুষ নেন। পরে গত ঈদুল আযহার সময় নুরুল আমিন বাবুকে গার্ড কমান্ডার পদ থেকে সরিয়ে দেয়ার ভয় দেখিয়ে আরো ১০ হাজার টাকা ঘুষ নেন। বর্তমানে আবারো ২০ হাজার টাকা ঘুষ দাবি করেছেন মোস্তফা কামাল। এক্ষেত্রে তাকে ১০ হাজার টাকা ঘুষ দিতে রাজি হয় গার্ড কমান্ডার নুরুল আমিন।


এ ব্যাপারে দুদকের খুলনা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শাওনা মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঘুষ লেনদেনের পর ঘুষের ১০ হাজার টাকাসহ জিএম গোলাম মোস্তফা কামালকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ঘুষ গ্রহণের অভিযোগে খুলনা দুদক সমন্বিত কার্যালয়ে মামলা হয়েছে।


বিবার্তা/তুরান/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com