সৌদিতে যৌন নির্যাতিত সেই গৃহবধূর পরিচয় মিলল
প্রকাশ : ০৪ নভেম্বর ২০১৯, ১০:৪৭
সৌদিতে যৌন নির্যাতিত সেই গৃহবধূর পরিচয় মিলল
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সৌদি আরবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়া মধ্যযুগীয় কায়দায় যৌন নির্যাতনের শিকার হওয়া এক গৃহবধূর পরিচয় পাওয়া গেছে। ওই গৃহবধূর নাম সুমি আক্তার (২৫)। তিনি সাভারের আশুলিয়া ইউনিয়নের পাড়াগ্রাম এলাকার নুর ইসলামের স্ত্রী।


স্বামী নুর ইসলাম জানান, গেল রোজার মাসে তার স্ত্রী আশুলিয়ার চারাবাগ এলাকার এক নারী দালাল ধরে রাজধানীর পল্টন থানা এলাকার একটি এজেন্সির মাধ্যমে উচ্চ বেতনে সৌদি আরবের রিয়াদে যান। সেখানে তাকে একটি হাসপাতালে গৃহকর্মীর কাজ দেয়ার কথা ছিল। সৌদিতে যাওয়ার পরেই ওই নারীকে বিক্রি করে দেন দালালরা। এ সময় রিয়াদের একটি বাড়িতে তাকে আটকিয়ে রেখে প্রতিদিন যৌন নির্যাতন চালানো হয় বলে তিনি ফেসবুক লাইভে এসে জানান। এমনকি তার হাত গরম তেল দিয়ে পুড়িয়ে দেয়া।


এ নির্যাতন থেকে রেহাই পেতে তিনি বাংলাদেশে ফিরতে চান। এজন্য তিনি সৌদি আরবে বাংলাদেশ দূতাবাস ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেছেন।


এদিকে ওই গৃহবধূর স্বামীর বাড়িতে চলছে কান্নার রোল। গৃহবধূর স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন উদ্বেগ উৎকণ্ঠায় দিন রাত পার করছেন। এ ঘটনায় গৃহবধূর স্বামী ওই এজেন্সির নামে পল্টন থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।


এ বিষয়ে আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর বলেন নির্যাতনের শিকার ওই গৃহবধূকে বাংলাদেশে ফিরিয়ে আনতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে।


বিবার্তা/শরীফুল/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com