শিরোনাম
চকলেট দেয়ার কথা বলে শিশু ধর্ষণ
প্রকাশ : ০৩ নভেম্বর ২০১৯, ২০:৫৫
চকলেট দেয়ার কথা বলে শিশু ধর্ষণ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের গোপালপুরে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে গোপালপুর থানায় একটি মামলা করেন। মামলার পর অভিযুক্ত ধর্ষককে পালাতে সাহায্যে করায় তার বাবা মাকে গ্রেফতার করেছে পুলিশ।


মামলার বিবরণে জানা যায়, গত শনিবার (২ নভেম্বর) উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের চর সোনামুই গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে মো. রাসেল (১৫) পাশের বাড়ির ৫ বছরের ওই শিশুকে চকলেট দেয়ার কথা বলে নিজের কক্ষে ডেকে নিয়ে জোড় পূর্বক ধর্ষণ করে। শিশুটির আত্মচিৎকারে আশে পাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্ত রাসেল পালিয়ে যায়। এ সময় শিশুটি তার মাকে ঘটনার বিস্তারিত জানায়। পরে রাতে শিশুটির বাবা বাদী হয়ে গোপালপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর থেকে অভিযুক্ত মো. রাসেল পলাতক রয়েছে।


ধর্ষিতার বাবা বলেন, আমার অবুঝ শিশুকে এতো বড় ক্ষতি করেছে তাকে গ্রেফতার করে ফাঁসি দাবি করছি। লম্পটের ফাঁসি দেখে ভবিষ্যতে আর কেউ যাতে এ ধরনের অপরাধ করতে না পারে।


এ বিষয়ে গোপালপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় শনিবার (২ নভেম্বর) রাতেই ওই শিশু বাবা বাদী হয়ে গোপালপুর থানায় একটি মামলা করেন। ওই শিশুটির পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলার পর অভিযুক্ত ধর্ষককে পালাতে সহযোগিতা করায় অভিযুক্ত ধর্ষকের বাবা রফিকুল ইসলাম ও মাকে গ্রেফতার করে।


রবিবার গ্রেফতারকৃত বাবা মাকে আদালতে প্রেরণ করা হয়। আদালতে বাবার ৫ দিনের রিমান্ড আবেদন করলে টাঙ্গাইল আদালত ধর্ষক মো. রাসেলের বাবা রফিকুল ইসলামের ১ রিমান্ড মঞ্জুর করে। অভিযুক্ত ধর্ষককে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com