শিরোনাম
হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে ব্যবসায়ীর মৃত্যু
প্রকাশ : ০১ নভেম্বর ২০১৯, ১২:৩৯
হবিগঞ্জে ট্রেনে কাটা পড়ে ব্যবসায়ীর মৃত্যু
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের মাধবপুরে ট্রেনে কাটা পড়ে সুমন মিয়া নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ট্রেনের ছাদে অন্যের ঝগড়া থামাতে গিয়ে তার মৃত্যু হয়।


শুক্রবার (১ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার হরষপুর রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। সুমন মিয়া উপজেলার ধর্মঘর ইউনিয়নের রসুলপুর গ্রামের বাসিন্দা সাদেক মিয়ার ছেলে।


প্রত্যক্ষদর্শীরা জানান, চট্টগ্রাম থেকে সিলেটগামী জালালাবাদ ট্রেনটি সকালে হরষপুর স্টেশনে থামে। এসময় ট্রেনের ছাদে দুই ব্যক্তি ঝগড়ায় লিপ্ত হন। বিষয়টি দেখতে পেয়ে স্টেশনে অন্য একটি ট্রেনের জন্য অপেক্ষমান মুরগি ব্যবসায়ী সুমন মিয়া তাদের ঝগড়া থামাতে ট্রেনের ছাদে যান। তখন ট্রেনটি ছেড়ে দিলে তিনি লাফিয়ে নামার চেষ্টা করলে দু’টি বগির মাঝখানে পড়ে যান। এতে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।


হরষপুর রেলওয়ে স্টেশনের মাস্টার পরেশ আলী শিকদার জানান, সুমন মিয়ার মুরগি নিয়ে আখাউড়া যাওয়ার কথা ছিল। তিনি অন্যের ঝগড়া থামাতে জালালাবাদ ট্রেনের ছাদে ওঠেন। এসময় ট্রেন ছেড়ে দেয়ায় লাফিয়ে নামতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।


কাশিমনগর ফাঁড়ির ইনচার্জ মোর্শেদ আলম বলেন, শায়েস্তাগঞ্জ রেলওয়ে ফাঁড়ি ঘটনাস্থল থেকে বেশ দূরে হওয়ায় তারা বিষয়টি আমাদের জানিয়েছে। মরদেহটি উদ্ধারের জন্য সেখানে একজন দারোগা পাঠিয়েছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com